• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

হাসপাতালে তামিম


ক্রীড়া প্রতিবেদক সেপ্টেম্বর ১৫, ২০১৮, ০৭:২২ পিএম
হাসপাতালে তামিম

ফাইল ছবি

ঢাকা: এশিয়া কাপ শুরুর আগেই তামিম ইকবালের খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছিল। সেই অনিশ্চয়তা কাটিয়ে শ্রীলঙ্কারর বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে খেলতে নামেন দেশসের এই ওপেনার। কিন্তু আউট না হয়েও সাজঘরে ফিরতে হয়েছে তাকে। শুধু তাই নয়, কব্জির আঘাতে হাসপাতালে যেতে হয়েছে দেশ সেরা এই ওপেনারকে।  

শনিবার (১৫ সেপ্টেম্বর) দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাটিং নেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তবে শুরুটা ভাল করতে পারেনি বাংলাদেশ। প্রথম ওভারেই দুই উইকেট হারিয়ে চাপের পড়ে গেছে মাশরাফি বিন মর্তুজা। লাসিথ মালিঙ্গার করা ইনিংসের প্রথম ওভারের প্রঞ্চম ও শেষ বলে লিটন দাস ও সাকিব আল হাসানের উইকেট হারায় টাইগাররা। দ্বিতীয় ওভারে কব্জিতে আঘাত পেয়ে মাঠ ছাড়েন তামিম ইকবাল।

এরপর ব্যাথা বাড়ায় তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে এক্স-রে করা হবে। এক্স-রের পর নিশ্চিত হওয়া যাবে চোট কতটা গুরুতর। জানা যাবে দেশসেরা ওপেনার মাঠে নামতে পারবেন কিনা।

বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন জানিয়েছেন, ‘তামিমকে হাসপাতালে পাঠানো হয়েছে। তার ইনজুরি নিয়ে এ মুহূর্তে কিছু বলা সম্ভব নয়। আমরা রিপোর্টের অপেক্ষায় আছি।’

ইনিংসের দ্বিতীয় ওভারে সুরাঙ্গা লাকমলের করা শেষ বলে বাঁ-হাতের কব্জিতে আঘাত পান তামিম। এরপর প্রচণ্ড ব্যথা অনুভব করেন তিনি। শেষ পর্যন্ত ২ রান নিয়ে রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছেড়েছেন দেশসেরা ওপেনার।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!