• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

হাসলো আশরাফুলের ব্যাট, জিতলো কলাবাগান


ক্রীড়া প্রতিবেদক মে ১৫, ২০১৭, ০৮:২৪ পিএম
হাসলো আশরাফুলের ব্যাট, জিতলো কলাবাগান

ঢাকা: নিষেধাজ্ঞা থেকে মুক্তি পেলেও যন্ত্রণা থেকে মুক্তি পাচ্ছিলেন না। জাতীয় লিগ দিয়ে ফিরেছেন ঘরোয়া ক্রিকেটে। তবে প্রত্যাবর্তনটা মোটেও ভালো হয়নি। সাত ম্যাচ থেকে রান করেছেন সর্ব সাকুল্যে ৮৮। সর্বোচ্চ ৪৬। অবশেষে হাসল তার ব্যাট, জিতল দল। বলছি মোহাম্মদ আশরাফুলের কথা। তার ব্যাটিং নৈপুণ্যে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ৭ উইকেটে হারিয়েছে কলাবাগান ক্রীড়া চক্র।

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের নবম রাউন্ডে দ্বিতীয় জয়ের মুখ দেখলো কলাবাগান। অপরদিকে চতুর্থ হারের স্বাদ পেলো শেখ জামাল।

সোমবার (১৫ মে) সাভারে বাংলাদেশে ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) চার নম্বর মাঠে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করে ৪৫ ওভারে ৯ উইকেটে ২১৩ রান করে শেখ জামাল। অধিনায়ক রাজিন সালেহ ৪৫ ও সোহাগ গাজী ৩৯ রান করেন। কলাবাগানের আবুল হাসান ৩ উইকেট নেন।

জবাবে তিন নম্বরে ব্যাট হাতে নেমে নিজের কারিশমা দেখান আশরাফুল। ১০৩ রানে তৃতীয় উইকেট পড়ার পর মেহরাব হোসেন জুনিয়রকে নিয়ে ১১১ রানের জুটি গড়েন তিনি। ৬টি চার ও ২টি ছক্কায় ৮৭ বলে অপরাজিত ৮১ রান করেন অ্যাশ। ৯ বল বাকি থাকতেই দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন আশরাফুল। তাই ম্যাচের সেরাও হয়েছেন তিনি।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!