• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
অভিযোগে উত্তাপ বাড়ছে

হাসানকে ফের আহসানউল্লাহ মাস্টারের খুনির ভাই বললেন জাহাঙ্গীর


গাজীপুর প্রতিনিধি জুন ২৩, ২০১৮, ০৯:৩৫ এএম
হাসানকে ফের আহসানউল্লাহ মাস্টারের খুনির ভাই বললেন জাহাঙ্গীর

গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশন (জিসিসি) নির্বাচনের ভোটগ্রহণকে সামনে রেখে পুরো নগরী চষে বেড়াচ্ছেন প্রার্থীরা। বিশেষত মেয়র পদের প্রধান প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থী আওয়ামী লীগ মনোনীত মো. জাহাঙ্গীর আলম ও বিএনপির  মো. হাসান উদ্দিন সরকারের কার্যক্রম ভোটারদের নজর কাড়ছে।

আগামী ২৬ জুন ভোটগ্রহণ। নির্বাচনী প্রচারে এখনো পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটলেও দুই মেয়র প্রার্থীর পাল্টাপাল্টি অভিযোগে নির্বাচনী মাঠে উত্তাপ ছড়াচ্ছে।

গাজীপুর সিটি করপোরেশন (জিসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম ফের অভিযোগ করেছেন, ‘বিএনপি শহীদ আহসানউল্লাহ মাস্টারের খুনির ভাইকে মনোনয়ন দিয়েছে। বিএনপি খুনির পরিবারকে প্রশ্রয় দিয়েছে। এতেই প্রমাণ হয় বিএনপি সংঘর্ষ এবং খুনের রাজনীতি করে।’  

বৃহস্পতিবার (২১ জুন) ২৩ নম্বর ওয়ার্ড শিমুলতলী এলাকায় এক পথসভায় তিনি এ কথা বলেন। এর আগে গত বুধবার নির্বাচনী প্রচারে গিয়ে জাহাঙ্গীর একই অভিযোগ করেন।  

জাহাঙ্গীর আলম বলেন, ‘বিএনপি প্রার্থী পাঁচবার জনপ্রতিনিধি হয়েও এলাকার কোনো উন্নয়ন করতে পারেননি। পেরেছেন নিজের পরিবারের ভাগ্যের পরিবর্তন করতে। আমি গাজীপুরবাসীকে কথা দিচ্ছি, নির্বাচিত হলে প্রধানমন্ত্রীর সহযোগিতা নিয়ে জমি-দোকান স্থায়ীভাবে দরিদ্রদের নামে বরাদ্দের ব্যবস্থা করব। আগামী নির্বাচনে আপনাদের সহযোগিতা চাই, ভোট চাই।’

বৃহস্পতিবার (২১ জুন) সকাল ৯টায় গাজীপুর মহানগরের বাসন এলাকার বাসভবন থেকে বের হয়ে শিমুলতলী থেকে প্রচার শুরু করেন জাহাঙ্গীর আলম। পরে মহানগরের জয়দেবপুর, লক্ষ্মীপুর, মাড়িয়ালী, হাড়িনাল, নীলেরপাড়া, আদাবৈ ও সামন্তপুর এলাকায় পথসভা এবং গণসংযোগ করেন তিনি।

জাহাঙ্গীর আরো বলেন, ‘রাজধানীর পরই গাজীপুর। আমি নির্বাচিত হলে গাজীপুরের উন্নয়নে বিশেষভাবে গুরুত্ব দেব। অতীতে বিএনপি প্রার্থী জনপ্রতিনিধি ছিলেন। অথচ সুযোগ থাকার পরও চোখে পড়ার মতো তেমন কোনো উন্নয়ন নাই। যেমন বড় রাস্তা নাই, ড্রেন নাই, রাস্তায় ফুটপাথ নাই। আমি জনগণের কর্মচারী হয়ে এসব কাজ করতে চাই। আপনারা আগামী ২৬ জুন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে এসব কাজ করার সুযোগ দেবেন।’

স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগসহ সব অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা জাহাঙ্গীরের প্রচারে অংশ নেন।

এ ছাড়া মহাজোট শরিক জাতীয় পার্টি ও অন্যান্য দলের নেতাকর্মীও প্রচারণা চালান। সাবেক এমপি কাজী মোজাম্মেল হক, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, মতিউর রহমান মতি, জয়দেবপুর থানা জাতীয় পার্টির সভাপতি বজলুর রহমানসহ নেতারা বক্তব্য রাখেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!