• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

হাসিনা’র চরিত্রে অচেনা শ্রদ্ধা কাপুর!


বিনোদন ডেস্ক মার্চ ৩০, ২০১৭, ১২:৪৮ পিএম
হাসিনা’র চরিত্রে অচেনা শ্রদ্ধা কাপুর!

ঢাকা: আশিকী ২’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে এন্ট্রি নেন বর্তমান বলিউডের তুমুল জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ছবিটি সুপার হিট হওয়ার পাশাপাশি নিজের অবস্থান পুরোদমে পাকাপোক্তও করে নেন তিনি। এরপর বেশকিছু ছবিতে অভিনয় করে নিজের মান ঠিকই ধরে রেখেছেন। তবে এবার তিনি পুরো অচেনা লুকে।

এরআগে এতোটা চ্যালেঞ্জিং চরিত্রে দেখা যায়নি শ্রদ্ধা কাপুরকে। নারী কেন্দ্রিক ছবিতেও তার দেখা মেলেনি। তবে নতুন ছবি ‘হাসিনা’র মধ্য দিয়ে প্রথমবার নিজেকেই যেনো চ্যালেঞ্জ জানানোর লড়াইয়ে শ্রদ্ধা।

হ্যাঁ। নারী কেন্দ্রিক ছবি ‘হাসিনা’য় দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। ভারতের কুখ্যাত ডন দাউদ ইব্রাহিমের বোন হাসিনা পার্কারকে নিয়ে তৈরি হয়েছে এই ছবি। গেল মাসে ছবিটির ফার্স্ট লুক প্রকাশের পর এবার অন্তর্জালে পাওয়া গেল ছবিটির একটি স্থিরচিত্র। যেখানে একেবারে অচেনা রূপে দাঁড়িয়ে আছেন শ্রদ্ধা কাপুর।  

এরআগে দাউদ ইব্রাহিমের কীর্তিকলাপ নিয়ে বলিউডে সিনেমা হলেও তার বোন হাসিনা সিনেপর্দায় এলো প্রথমবার। বড় ভাইয়ের মতো তারও আন্ডারওয়ার্ল্ডের সঙ্গে আছে যোগাযোগ। যদিও তার স্বামী যখন অরুণ গওলির দলের হাতে খুন হন এরপর থেকেই দলের কাজ নিজের হাতে তুলে নিয়েছিলেন হাসিনা। আর সেখানে থেকেই অন্যতম সন্ত্রাসবাদী নেত্রী হিসেবে তার উত্থান শুরু।

শ্রদ্ধা কাপুর অভিনীত ‘হাসিনা’ ছবিটি পরিচালনা করছেন অপূর্ব লাখিয়া। ছবিটি আসছে ১১ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!