• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

হায়দরাবাদে ফিরলেই গাড়ি পাবেন মিতালি


ক্রীড়া ডেস্ক জুলাই ২৭, ২০১৭, ০২:১২ পিএম
হায়দরাবাদে ফিরলেই গাড়ি পাবেন মিতালি

মিতালি রাজ

ঢাকা: ভারতীয়রা খেলাধূলায় দিন দিন এগিয়ে যাচ্ছে সেটা অস্বীকার করার উপায় নেই। ক্রিকেট যেমন অন্য খেলাগুলোতেও তাদের সমানভাবে বিচরণ। পি ভি সিন্ধু, সাক্ষী মালিক, দীপা কর্মকার-অলিম্পিকে ভারতকে গর্বের মুহূর্ত উপহার দেওয়ার দিয়েছেন। প্রত্যেকেই পুরস্কার হিসেবে পেয়েছিলেন বিএমডব্লিউ। পরে দীপা কর্মকার অবশ্য তা ফিরিয়ে দিয়েছেন।

কিন্তু সেই অন্য ব্যাপারটা বাদ দিলে, তিনি কিন্তু কার্পণ্য করেননি মহিলা ক্রীড়াবিদদের সম্মান জানাতে। এর আগে সাইনা নেহালকেও দিয়েছিলেন বিএমডব্লিউ। এবারও ব্যতিক্রম ঘটল না। ভারতের নারী ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজকে বিএমডব্লিউ দেবেন জানিয়ে দিলেন ভি চামুন্ডেশ্বর নাথ। মিতালি হায়দরাবাদে ফিরলেই তাঁর হাতে গাড়ির চাবি তুলে দেওয়া হবে।

হায়দরাবাদ ডিস্ট্রিক্ট ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট চামুন্ডেশ্বর নাথ বলেছেন, ‘ভারতীয় ক্রিকেটে মিতালির অবদান অস্বীকার করার কোনও উপায় নেই। যেভাবে ও বিশ্বকাপে দলকে নেতৃত্ব দিয়েছে, তাতে সম্মান জানাতেই হয়। বছরের পর বছর ধরে ও গোটা দলকে এগিয়ে নিয়ে গেছে। আমাদের খেলোয়াড়রা যা করেছে, তার প্রশংসা করতেই হয়। নারী ক্রিকেটারদের উৎসাহ দেওয়া খুব দরকার। আশা করি, আগামী দিনে আরও অনেক মেয়ে ক্রিকেটকে পেশা আর নেশা বানাবে।’

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

 

Wordbridge School
Link copied!