• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

হায়দরাবাদে শাকিব-ববির বিয়ে!


এন ডি আকাশ  ডিসেম্বর ২৫, ২০১৭, ০৩:৪৬ পিএম
হায়দরাবাদে শাকিব-ববির বিয়ে!

শাকিব খান ও ববি

ঢাকা: সম্প্রতি স্ত্রী অপু বিশ্বাসকে বিচ্ছেদের নোটিশ দিয়েছেন স্বামী সুপারস্টার শাকিব খান। এই নিয়ে সারা দেশে যখন হৈ-চৈ ঠিক তখন শাকিব ও ববির বিয়ের একটি ছবি ফাঁস করলেন শাকিব খান নিজেই। সোমবার (২৫ ডিসেম্বর) তার ফেসবুক পেজে ছবিটি আপলোড করেন। 

সেখানে শাকিব লাল শেরোয়ানি পড়েছেন, আর ববি পড়েছেন লাল শাড়ি, গলায় সোনার হার ও নাকে সোনার নদ। কাজী অফিসে বসে বিয়ের দলিলে চুক্তিবদ্ধ হচ্ছেন তারা। আর এই বিয়ের ঘটনাটি ঘটেছে ভারতের হায়দরাবাদে। তবে বাস্তবে নয়, রাশেদ রাহা পরিচালিত ‘নোলক’ সিনেমার দৃশ্য এটি। 

শাকিব খান 

আর এই সিনেমার দৃশ্যের ছবিটি শাকিব তার ফেসবুকে আপলোড করেছেন। ছবিটি হুমড়ি খেয়ে দেখছেন শাকিব ভক্তরা। ছবিতে তারা সুন্দর সুন্দর মন্তব্যও করেছেন। এর আগে শাকিবের ফেসবুকে ‘নোলক’ সিনেমার তার ফাস্ট লুক প্রকাশ করেছেন একইভাবে লিখেছেন ‘নোলক’। 

তরুণ পরিচালক রাশেদ রাহার ‘নোলক’ সিনেমাটি নিয়ে শাকিব খান প্রথম থেকেই খুবই আশাবাদী। ২১ নভেম্বর রাতে রাজধানীর ওয়েস্টিন হোটেলে নোলকের মহরতে বলেছিলেন ‘নতুন নির্মাতাদের চিন্তাধারা অনেক হাই লেভেলের। নতুনরা যুগের চাহিদা ও দর্শকদের রুচিকে প্রাধান্য দিতে পারে।

শাকিব খান 

তাই নতুন নির্মাতাদের মাধ্যমে আগামীতে বাংলা সিনেমা অনেক দূর যেতে পারবে বলে আমি মনে করি। ‘নোলক’ হবে তারই উদাহরণ। সে লক্ষে মন খুলে কাজও করে যাচ্ছেন সময়ের সেরা এ নায়ক ও ববি।

এর আগে ‘হিরো দ্য সুপারস্টার’ ও ‘রাজত্ব’ নামের দুটি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন সুপারস্টার শাকিব খান ও নায়িকা ববি। দুটি সিনেমাই ভালো ব্যবসা করেছে। 

নতুন এ ছবি নিয়ে ববি বলেছেন, ‘গল্পটি শোনার পরই ভালো লেগেছে। এখন মনে হচ্ছে এটা হবে আমার জীবনের অন্যতম সেরা গল্পের ছবি। আর এ ছবিতে আমার নায়ক শাকিব খান।

নির্মাতা রাশেদ রাহা, শাকিব খান ও ববি

বেশ বড় বাজেটের একটি রোমান্টিক ছবি এটি। অনেকদিন পর আবারও শাকিবের সঙ্গে জুটি বেঁধে কাজ করেছি। আশা করি, এ ছবিটি সুপারহিট হবে।’

‘নোলক’ সিনেমায় শাকিব খান ও ববি  ছাড়াও অভিনয় করেছেন, মৌসুমী ও ওমর সানীসহ আরও অনেকে। ১ ডিসেম্বর হায়দরাবাদে শুটিং শুরু হয়েছে নোলকের। সোমবার (২৫ ডিসেম্বর) শুটিং শেষ হওয়ার কথা রয়েছে। ‘নোলক' প্রযোজনা করছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!