• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

হায়দার-রসূলে বিধ্বস্ত মাশরাফি-মুশফিকের রুপগঞ্জ


ক্রীড়া প্রতিবেদক এপ্রিল ২০, ২০১৭, ০৬:০৫ পিএম
হায়দার-রসূলে বিধ্বস্ত মাশরাফি-মুশফিকের রুপগঞ্জ

ঢাকা: বাংলাদেশের বর্তমান দুই অধিনায়কই এক দলে। তারকাখ্যাতিতেও অন্যদের চেয়ে এগিয়ে লিজেন্ডস অব রুপগঞ্জ। সেই দলই কি-না গাজী গ্রুপ ক্রিকেটার্সের কাছে ৮ উইকেটের বড় ব্যবধানে হেরে গেল। আগে ব্যাট করে মুশফিক-মাশরাফির রুপগঞ্জ আবু হায়দার ও ভারতীয় রিক্রুট পারভেজ রসূলের বোলিং তোপে ১৫৬ রানেই গুটিয়ে যায়। এই রান গাজী টপকে গেছে মাত্র দুই উইকেট হারিয়ে।

ঢাকা প্রিমিয়ার ক্রিকেটে বৃহস্পতিবার সবার মনোযোগ ছিল বিকেএসপির তিন নম্বর মাঠের দিকে। টস জিতে আগে ব্যাট করতে নেমে ১২ রানের মাঝে তিন উইকেট হারিয়ে বিপদে পড়ে রুপগঞ্জ। সেই বিপদ আর কারও ব্যাটেই কাটিয়ে উঠতে পারেনি মুশফিকের দল। শেষ পর্যন্ত ৪৪ ওভারে ১৫৬ রান তুলে অলআউট হয় রুপগঞ্জ।

শেষের দিকে মোশাররফ হোসেন ও মোহাম্মদ শরিফ দাঁড়িয়ে না গেলে বড়সড় লজ্জাই পেত হত দলটিকে। মোশাররফ সর্বোচ্চ ৩৭ রান করেছেন। শরিফের ব্যাট থেকে এসেছে ২৯ রান। ওপরের দিকে মাহমুদুল হাসান করেছেন ৩০ রান। অধিনায়ক মুশফিকের রান ২৬। আবু হায়দার ২৬ রানে তুলে নিয়েছেন চার উইকেট। পারভেজ রসূলকে তিন উইকেট নিতে খরচ করতে হয়েছে ১৭ রান।

গাজীর ব্যাটসম্যানদের সামনে মামুলি রানের লক্ষ্য কোনও বাঁধা হতে পারেনি। উদ্বোধনী জুটিতে এনামুল হক ও জহুরুল ইসলাম তুলে ফেলেন ৫৯ রান। ১০৬ বলে ৬২ রান করে অপরাজিত থাকেন জহুরুল। তার সঙ্গে অপরাজিত ছিলেন নাসির হোসেন ১৫ রান করে। এ নিয়ে টানা তিন ম্যাচে ‘দ্য ফিনিশার’ ম্যাচ শেষ করে ড্রেসিংরুমে ফিরলেন। এর পাশাপাশি মুমিনুল হক ৪৪ ও এনামুল হক ৩৪ রান করেন। মাশরাফি ও মাহমুদুল পেয়েছেন একটি করে উইকেট।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই/আরআইবি

Wordbridge School
Link copied!