• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

হুইলচেয়ারে ন্যু-ক্যাম্প ছাড়লেন ডেম্বেলে


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ১৮, ২০১৭, ০৬:২৭ পিএম
হুইলচেয়ারে ন্যু-ক্যাম্প ছাড়লেন ডেম্বেলে

ঢাকা: নেইমার পিএসজিতে যাওয়ার পর থেকেই হাহাকার চলছিল ন্যু-ক্যাম্পে। ব্রাজিলিয়ান সুপারষ্টারের শূণ্যস্থান পুরনে বরুসিয়া ডর্টমুন্ড থেকে উসমান ডেম্বেলেকে উড়িয়ে এনেছে বার্সেলোনা। এরইমধ্যে কাতালানদের জার্সিতে অভিষেকও হয়েছে এই ফরাসি তারকার। কিন্তু মাস পেরুতেই হোঁচট খেল স্প্যানিশ জায়ান্টরা। গেটাফের বিপক্ষে লা লিগার ম্যাচে  হ্যামস্ট্রিং ইনজুরিতে মাঠ ছাড়েন ডেম্বেলে।

নেইমারবিহীন বার্সেলোনা যখন একের পর এক হারের মুখ দেখছিল। তখনই কাতালান শিবিরে যোগ দেন ডেম্বেলে। এসপানিওলের বিপক্ষে বদলি খেলোয়াড় হিসেবে অভিষেক হয় এই ফরাসির তারকার। এরপর উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে জুভেন্টাসের বিপক্ষে দ্বিতীয়বার মাঠে নামেন তিনি।

গত শনিবার গেটাফের বিপক্ষে লা লিগার ম্যাচে ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন ডেম্বেলে। আগামী তিন মাস থেকে চার মাস তাকে মাঠের বাইরে থাকতে হবে ডেম্বেলেকে। বিষয়টি নিশ্চিত করে বার্সেলোনা। সোমবার (১৮ সেপ্টেম্বর) সার্জারির জন্য ফিনল্যান্ডের উদ্দেশে যাত্রা করেন ডেম্বেলে। এদিন ন্যু-ক্যাম্পে হুইলচেয়ারে বসে থাকতে দেখা যায় ডেম্বেলেকে।

মঙ্গলবার ফিনল্যান্ডে ডক্টর সাকারি ওরাভার অধীনে ডেম্বেলের অপারেশন হবে। এরপর থেকে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে থাকবেন বরুসিয়া ডর্টমুন্ড থেকে আগস্টে বার্সেলোনায় যোগ দেয়া এই ফরাসি তারকা। টিম চিকিৎসক রিচার্ড প্রুনা ডেম্বেলের সঙ্গেই থাকবেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!