• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

হৃদক্রিয়া বন্ধ হয়ে ইউপি সদস্য প্রার্থীর মৃত্যু


লক্ষ্মীপুর (দক্ষিণ) প্রতিনিধি মে ১৯, ২০১৭, ১২:৩৩ পিএম
হৃদক্রিয়া বন্ধ হয়ে ইউপি সদস্য প্রার্থীর মৃত্যু

লক্ষ্মীপুর : জেলার রামগতিতে হৃদক্রিয়া বন্ধ হয়ে মো. মনির উদ্দিন (৫০) নামে এক ইউপি সদস্য প্রার্থীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৮ মে) বিকেলে নির্বাচনী প্রচারণা শেষে বাড়ি ফিরে হৃদক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান। মনির উদ্দিন উপজেলার চরআব্দুল্লাহ ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের বর্তমান সদস্য।

আগামী ২৩ মে অনুষ্ঠিতব্য নির্বাচনে একই ওয়ার্ড থেকে মোরগ প্রতীক নিয়ে তিনি প্রতিদ্বন্দ্বিতা করছিলেন। এর আগেও ২০০৩ সালে অনুষ্ঠিত নির্বাচনে তিনি একই ওয়ার্ড থেকে সদস্য পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

জানা গেছে, মনির উদ্দিন কর্মী-সমর্থকদের নিয়ে বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত চরআব্দুল্লাহ ইউনিয়নের নতুন বাজারসহ নির্বাচনী এলাকায় প্রচার-প্রচারণা চালান। প্রচারণা শেষে বাড়ি ফিরে হঠাৎ হৃদক্রিয়া বন্ধ হয়ে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। পরে বৃহস্পতিবার রাত ৯টায় নামাজে যানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এদিকে, দুই দুইবার নির্বাচিত এ ইউপি সদস্যের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শোকে মূহ্যমান তার আত্মীয়-স্বজনসহ কর্মী-সমর্থকরা।

নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) জাকির মাহমুদ জানান, চরআব্দুল্লাহ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য প্রার্থী মনির উদ্দিন মারা গেছেন বলে তিনি শুনেছেন। ওই ওয়ার্ডে এখন শেখ ফরিদ (প্রতীক-ফুটবল) নামে একজন প্রার্থীই রয়েছে। যে কারণে ওই পদে ভোটগ্রহণের বিষয়ে নির্বাচন কমিশনের কাছে মতামত চাওয়া হবে। কমিশনের সিদ্ধান্ত অনুযায়ীই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।  

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!