• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

হেব্বি মুডে আছি : শাকিব খান (ভিডিও)


বাবুল হৃদয় জুন ২৭, ২০১৮, ০৫:১৭ পিএম
হেব্বি মুডে আছি : শাকিব খান (ভিডিও)

শাকিব খান

ঢাকা: আজ হেব্বি মুডে আছি। রাতে কলকাতার প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ) থেকে দাদা ফোন দিয়েছেন ঈদে মুক্তি প্রাপ্ত সিনেমা ‘ভাইজান এলো রে’ খুব রমরমা যাচ্ছে। তিনি নতুন কয়েকটি সিনেমা আমাকে নিয়ে করতে চান।

খুব শিগগির তার সঙ্গে কথা ফাইনাল করতে বললেন। এদিকে মঙ্গলবার (২৬ জুন) শাপলা মিডিয়ার নতুন সিনেমার মহরত হতে যাচ্ছে যার নাম ‘একটা প্রেম দরকার মাননীয় সরকার’। আমাকে ছবিটির পরিচালক যখন গল্প শুনিয়েছিলেন আর নাম বলেছিলেন, তখনই আমার কাছে খুব ইন্টারেস্টিং লেগেছে। সব মিলিয়ে আজ আমি হেব্বি মুডে আছি।

 মঙ্গলবার (২৬ জুন) রাতে রাজধানীর গুলশানের একটি অভিজাত হোটেলে নতুন এক ছবির মহরতে এসব কথা বলেন সুপারস্টার শাকিব খান। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক শাহীন সুমন, প্রযোজক সেলিম খান, নায়ক শাকিব খান, শবনম বুবলী, সম্রাট, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার ও নবাগত সুচিস্মিতা মৃদুলাসহ সিনেমার শিল্পী ও কলাকুশলীগণ। 

‘একটা প্রেম দরকার মাননীয় সরকার’ নামে ছবিটি নির্মাণ করছেন পরিচালক শাহিন সুমন। এতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। এ ছাড়াও সুচিস্মিতা মৃদুলা নামে আরেকজন নতুন মুখ অভিনয় করবেন। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। সংলাপ ও চিত্রনাট্য করছেন দেলোয়ার হোসেন দিল।

মহরত অনুষ্ঠানে নতুন ছবিটিতে অভিনয়, চলচ্চিত্রের বর্তমান অবস্থাসহ বেশ কিছু বিষয় নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন শাকিব খান। একই অনুষ্ঠানে একই প্রযোজনা প্রতিষ্ঠানের ‘ক্যাপ্টেন খান’ নামে আরেকটি ছবির নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়। এর নায়ক-নায়িকাও শাকিব খান ও শবনম বুবলী। এরই মধ্যে ছবিটির কাজ প্রায় শেষের পথে। এটি নির্মাণ করছেন আলোচিত নির্মাতা ওয়াজেদ আলী সুমন।

২৬ জুন কলকাতা থেকে ফেরার আগে ‘মাস্ক’ ছবির কাজ শেষ করে এসেছেন শাকিব। আসছে ঈদুল আজহায় ছবিটি মুক্তি পাবে। এ ছাড়া এসকে মুভিজের সঙ্গে তার অনেকগুলো কাজের পরিকল্পনা চলছে। আর শামীম আহমেদ রনির পরিচালনায় নতুন একটি ছবিতে কাজ করবেন তিনি। বর্তমানে চলছে টেবিল ওয়ার্ক।

অন্যদিকে ‘প্রিয়তমা’ ছবির টেবিল ওয়ার্কের কাজও দ্রুত গতিতে এগিয়ে চলছে। এ বিষয়ে শাকিব বলেন, ‘চেষ্টা করছি সবকিছুর ব্যালেন্স করে ভালো কাজটি করার জন্য। কারণ অনেকেই জানে না, ঠিক কত জটিলতার মধ্য দিয়ে আমাকে একটি প্রজেক্ট সামনে এগিয়ে নিয়ে যেতে হয়। তারপরও আমি আশাবাদী ভালো কাজগুলোর ব্যাপারে।’

ভিডিও দেখুন-

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!