• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

হেমায়েতপুরে ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন


নিউজ ডেস্ক জুলাই ৩১, ২০১৭, ০৯:২২ এএম
হেমায়েতপুরে ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩২২তম শাখা উদ্বোধন করা হয়েছে। রোববার (৩০ জুলাই) সাভারের হেমায়েতপুরে এ শাখা উদ্বোধন করা হয়।

ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের ডাইরেক্টর মো. জয়নাল আবেদীন। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞার সভাপতিত্বে অনুষ্ঠানে ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মু. শামসুজ্জামান, মোহাম্মদ মুনিরুল মওলা, আবু রেজা মোঃ ইয়াহিয়া ও জেকিউএম হাবিবুল্লাহ এফসিএস, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মোশাররফ হোসাইন ও জাফর আলম, ঢাকা উত্তরজোনপ্রধান মোঃ আমিনুর রহমান, ব্যাংকের নির্বাহী, স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

স্থানীয় বিশিষ্টজনদের মধ্যে বক্তব্য দেন একেএইচ গ্রুপের চেয়ারম্যান দেলওয়ার হোসেন, লালন গ্রুপের ম্যানেজিং পার্টনার আমান উল্লাহ সরকার, এনএইচ এ্যাপারেলস্ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক নাজমা সুলতানা, ভূঁইয়া এন্টারপ্রাইজ এর স্বত্তাধিকারী আব্দুল গফুর ভূইয়া ও ভাই ভাই বস্ত্র বিতানের স্বত্তাধিকারী মো. হাফিজ আহম্মেদ রায়হান প্রমুখ।

আরাস্তু খান প্রধান অতিথির ভাষণে বলেন, শরীয়াহ্ ইসলামী ব্যাংকের চালিকা শক্তি। এ ব্যাংকের কর্মকর্তারা তাদের পেশাদারিত্ব, সততা, কর্মদক্ষতা, পরিপালন ও সুষ্ঠু কর্মপরিচালনার মাধ্যমে জনগণের আস্থা অর্জন করেছে। তিনি বলেন- হেমায়েতপুর শাখার মাধ্যমে ইসলামী ব্যাংক এ অঞ্চলে নিরাপদ ব্যাংকিং সেবা প্রদান ও উদ্যোক্তা উন্নয়নসহ সার্বিক অর্থনৈতিক উন্নয়নে কাজ করবে।

মো. আব্দুল হামিদ মিঞা সভাপতির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক মানুষের আস্থা  ভালবাসার প্রতিষ্ঠান। এ ব্যাংক কর্মসংস্থান সৃষ্টি ও নারীর ক্ষমতায়নে কাজ করছে। তিনি বলেন, মানুষের জীবনমান উন্নয়নে স্থানীয় আমানত এ অঞ্চলেই বিনিয়োগ করার মাধ্যমে এলাকার উন্নয়নে ভুমিকা রাখবে। ব্যাংকের সার্বিক কার্যক্রম পরিচালনায় তিনি সকলের সহযোগিতা কামনা করেন এবং মানসম্পন্ন গ্রাহকসেবা প্রদান করতে কর্মকর্তাদের নির্দেশ দেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!