• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

হেরে শেবাগের ওপর ক্ষেপে গেলেন প্রীতি জিনতা!


ক্রীড়া ডেস্ক মে ৯, ২০১৮, ১০:২৭ পিএম
হেরে শেবাগের ওপর ক্ষেপে গেলেন প্রীতি জিনতা!

ফাইল ছবি

ঢাকা: এবারের আইপিএল দুর্দান্ত কাটছে কিংস ইলেভেন পাঞ্জাবের। শুরু থেকেই বলিউড সুন্দরী প্রীতি জিনতার দল দারুন ছন্দে রয়েছে। কিন্তু মাঝে হঠাৎ করেই তাল কেটে গেছে দলটির। পর পর বেশ কয়েকটি ম্যাচ তাদের হারতে হয়েছে। এতে একটু হলেও ব্যাকফুটে চলে গেছে পাঞ্জাব।

তবে প্লে অফ টিকিট নিশ্চিত করার আগেই পাঞ্জাব পরিবারে অশান্তির আগুন। মঙ্গলবার রাজস্থান রয়্যালসের কাছে হারের পরেই যার সূত্রপাত। ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, প্রীতি জিনতা নাকি হারের জ্বালা সহ্য করতে না পেরে অসম্মান করেছেন মেন্টর বিরেন্দ্র শেবাগকে।

জয়পুরের সোয়াই মান সিং স্টেডিয়ামে পাঞ্জাবের সামনে লক্ষ্য খুব একটা বেশি ছিল না। ১৫৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ১৪৩ রানেই থমকে যায় প্রীতির দলের ইনিংস। লোকেশ রাহুল (৭০ বলে ৯৫) একা কুম্ভ হয়ে লড়াই চালালেও জয়ের সীমানায় দলকে নিয়ে যেতে ব্যর্থ হন। মার্কাস স্টোয়িনিস (১১) বাদে আর কোনও ব্যাটসম্যানই দু’অঙ্কের রানে পৌঁছতে পারেননি।

সহজ লক্ষ্য তাড়া করতে না পারার জন্যই প্রবল অসন্তুষ্ট হন মালকিন প্রীতি জিনতা। ম্যাচের পরেই ক্ষুব্ধ প্রীতিকে দেখা যায় উত্তেজিতভাবে শেবাগের সঙ্গে কথা বলতে। মালকিনের ভাবভঙ্গিতেই স্পষ্ট, তিনি মোটেই দলের পারফরম্যান্স মেনে নিতে পারছিলেন না। হারের যন্ত্রণা ফুটে উঠছিল প্রীতির প্রতি অভিব্যক্তিতেই। মাঠের মধ্যেই তিনি নাকি এর জন্য জবাবদিহি চান শেবাগের কাছে। শেবাগকে সিরিয়াস মুখে প্রীতির ‘রাগ’ হজম করতেও দেখা যায়। যদিও লোকেশের পারফরম্যান্সে বেশ খুশি প্রীতি।

প্রীতি-শেবাগ দ্বন্দ্ব অবশ্য এই প্রথমবার নয়। এর আগেও হায়দরাবাদের বিরুদ্ধে লো স্কোরিং ম্যাচে ১৩৩ রান তাড়া করতে পারেনি পাঞ্জাব। তখনও নাকি একপ্রস্থ বাগবিতণ্ডা হয় দু’জনের মধ্যে। দু’জনের এই দ্বন্দ্ব নিয়ে পাঞ্জাব প্লে-অফের টিকিট নিশ্চিত করতে পারে কি না এখন সেটাই দেখার।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!