• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

হেলিকপ্টারে চড়ে রংপুর রাইডার্সে মালিঙ্গা


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ২, ২০১৭, ০৫:১২ পিএম
হেলিকপ্টারে চড়ে রংপুর রাইডার্সে মালিঙ্গা

ঢাকা: শুনেছি অপেক্ষার প্রহর নাকি শেষ হয় না। ভোরের অপেক্ষায় রাত যে আর কাটে না। না আর খুব বেশি সময় অপেক্ষায় থাকতে হবে না। শিগগিরই পর্দা উঠছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের। ৪ নভেম্বর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ান ঢাকা ডায়নামাইট ও সিলেট সিক্সার্স। পরের ম্যাচে মাঠে নামবে রাজশাহী কিংস এবং রংপুর রাইডার্স।

বসুন্ধরা গ্রুপের মালিকানায় এবার শক্তিশালী দল গঠন করেছে রংপুর রাইডার্স। এই ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলতে বৃহস্পতিবার (২ নভেম্বর) দুপুরে ঢাকায় পৌঁছেছেন শ্রীলঙ্কার তারকা পেসার লাসিথ মালিঙ্গা। এরইমধ্যে সিলেটে ফ্র্যাঞ্চাইজি রংপুর রাইডার্সের সঙ্গে যোগ দিয়েছেন তিনি।

দুপুরে ঢাকায় পৌছে হেলিকপ্টার যোগে মালিঙ্গা যান সিলেটে। এবারের বিপিএল শ্রীলঙ্কান লাসিথ মালিঙ্গা ছাড়াও রংপুরের ডাগআউটে বিদেশীর মধ্যে আছেন থিসারা পেরেরা, কুশাল পেরেরা, জনসন চার্লস, ক্রিস গেইল, রবি বোপারাসহ আরও বেশ কিছু তারকা ক্রিকেটার। এবারের বিপিএলে রংপুর রাইডার্স মাশরাফি বিন মর্তুজার অধিনায়কত্বে খেলবে। রাইডার্সদের প্রথম ম্যাচ সিলেট পর্বের উদ্বোধনী দিনে রাজশাহী কিংসের বিপক্ষে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!