• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

হোটেল থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার, প্রেমিকা আটক


চট্টগ্রাম প্রতিনিধি আগস্ট ১৭, ২০১৮, ০২:২৭ পিএম
হোটেল থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার, প্রেমিকা আটক

চট্টগ্রাম : চট্টগ্রামে ফয়স লেক এলাকার লেকভিউ নামের আবাসিক হোটেল থেকে শাহরিয়ার শুভ নামের এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ আগস্ট) রাত ৩টার দিকে আবাসিক হোটেল থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

এ নৃশংস হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ নিহত শাহরিয়ার শুভ’র কথিত প্রেমিকা  রোকসানা আক্তার (পপি)কে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করছে।

নিহত শাহরিয়ার শুভ ছাগলনাইয়া উপজেলার ৯ নং শুভপুর ইউপির ১ নং ওয়ার্ড বালিরচর গ্রামের সিরাজুল ইসলামের পুত্র। সে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিল।

আটক প্রেমিকার রোকসানা আক্তার (পপি)র বাড়ী জেলার মীরসরাই উপজেলার বারৈয়ারহাট মেহেদী নগর গ্রামে। তার বাবার নাম আবু আহম্মদ। এ ব্যাপারে ভোর ৪টার দিকে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মো. নাসির উদ্দিনের কাছে জানতে চাইলে হত্যাকাণ্ডের বিষয়টি স্বীকার করেছেন। তবে ব্যস্ততার কথা বলে তিনি বিস্তারিত জানাতে অপারগতা প্রকাশ করেন।

খুলশী থানায় উপস্থিত নিহত শাহরিয়া শুভ’র বড়ভাই মো. জাফর  বলেন, আমার ভাইকে পরিকল্পিতভাবে জবাই করে হত্যা করা হয়েছে। তার শরীর থেকে মাথা বিচ্ছিন্ন করে ফেলা হয়েছে।

তিনি বলেন, একটি মেয়ের সাথে আমার ভাইয়ের সম্পর্ক ছিল। মেয়েটি গতকাল বৃহস্পতিবার বিকালে চীন থেকে দেশে এসেছে এবং আমার ভাই তাকে ঢাকা বিমান বন্দরে রিসিভ করে তাকে নিয়ে চট্টগ্রামে আসে। আমাদের ধারণা মেয়েটি পরিকল্পিভাবে তার সহযোগিদের নিয়ে আমার ভাইকে খুন করেছে।

এদিকে নিহত শাহরিয়ার শুভ’র ঘনিষ্ট একটি সুত্র জানিয়েছে, শুভ ও পপির মধ্যে দীর্ঘদিন প্রেমের সম্পর্কের পর ৩/৪ বছর আগে তারা গোপনে বিয়ে করে। পরে পপি চীন চলে যায়। চীনে থাকাকালে এর মধ্যে পপি মীরসরাই এলাকায় অপর এক যুবকের সাথে সম্পর্কে জড়িয়ে পড়ে।

এ নিয়ে পপির সাথে শাহরিয়ার শুভ বিরোধ শুরু হয়। ২/৩ দিন আগে শুভ পপির ওই কথিত প্রেমিককে খুঁজতে যায় একটি কোচিং সেন্টারে। মূলত শাহরিয়ারের চাপে পপি গতকাল দেশে আসতে বাধ্য হয় বলে সুত্র জানায়।

বৃহস্পতিবার দুপুরে পপি ঢাকা আন্তর্জাতিক বিমান বন্দরে পৌছলে শাহরিয়ার তার এক বন্ধুকে নিয়ে প্রাইভেটকার যোগে ঢাকায় যায়। তখন পপি প্রাইভেট কারে না এসে এবং শুভর বন্ধুর সাথে দেখা করতে অপরগতা প্রকাশ করে। শুভকে নিয়ে আলাদাভাবে বাসে করে চট্টগ্রাম আসে। সরাসরি তারা ফয়স লেকের লেকসিটির লেকভিউ হোটেলে উঠে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!