• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

হোটেলে আপত্তিকর অবস্থায় ৩০ নারী-পুরুষ আটক


ফরিদপুর প্রতিনিধি আগস্ট ২৭, ২০১৮, ১০:৩১ পিএম
হোটেলে আপত্তিকর অবস্থায় ৩০ নারী-পুরুষ আটক

ফরিদপুর: জেলা শহরের আবাসিক হোটেলগুলোতে অসামাজিক কার্যকলাপ রোধে সোচ্চার জেলা প্রশাসন। এরই ধরাবাহিকতায় সোমবার (২৭ অঅগস্ট) দুপুরে শহরের দুটি আবাসিক হোটেলে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে হোটেল ম্যানেজারসহ ৩০ নারী-পুরুষকে আটক করা হয়। পরে তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেন আদালত।

আদালত দুটি পরিচালনা করেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.পারভেজ মল্লিক এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট সজল চন্দ্র শীল।

সূত্র জানায়, ফরিদপুর শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত হোটেল নিউ গার্ডেন সিটিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.পারভেজ মল্লিক। এসময় হোটেল থেকে আপত্তিকর অবস্থায় ১২ জন পুরুষ, ৮ জন নারী ও হোটেলের দুই ম্যানেজারকে আটক করা হয়।

এছাড়া বিপুল পরিমাণ কনডম ও যৌন উত্তেজক ওষুধ উদ্ধার করা হয়। হোটেলের দুই ম্যানেজারকে এক মাস করে ও বাকিদের ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন আদালতের বিচারক।

অপরদিকে শহরের পুরাতন বাসস্ট্যান্ডে অবস্থিত আবাসিক হোটেল আলবেগ এ ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সজল চন্দ্র শীল। এসময় ৪ জন পুরুষ ও ৪ জন নারীকে আপত্তিকর অবস্থায় আটকসহ বিপুল পরিমাণ কনডম ও যৌন উত্তেজক ওষুধ উদ্ধার করা হয়।

আটকদের ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন আদালতের বিচারক।

ফরিদপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.পারভেজ মল্লিক জানান, শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত হোটেল নিউ গার্ডেন সিটিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে ১২ জন পুরুষ, ৮ জন নারী ও হোটেলের দুই ম্যানেজারকে আটক করা হয়।

ফরিদপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সজল চন্দ্র শীল জানান, শহরের পুরাতন বাসস্ট্যান্ডে অবস্থিত আবাসিক হোটেল আলবেগ এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে ৪ জন পুরুষ ও ৪ জন নারীকে আপত্তিকর অবস্থায় আটক করা হয়।

ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া বলেন, আবাসিক হোটেলগুলোতে অসামাজিক কার্যকলাপ রোধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!