• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

হোয়াইট হাউজে মিশেল-মেলানিয়ার চায়ের আড্ডা


আন্তর্জাতিক ডেস্ক নভেম্বর ১১, ২০১৬, ০৪:৫০ পিএম
হোয়াইট হাউজে মিশেল-মেলানিয়ার চায়ের আড্ডা

ঢাকা : হোয়াইট হাউজের ইয়েলো ওভাল অফিসে এক সঙ্গে চা পান করেছেন মার্কিন ফার্স্টলেডি মিশেল ওবামা ও হবু ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প। বৃহস্পতিবার (১০ নভেম্বর) হোয়াইট হাউস থেকে প্রকাশিত এক ছবিতে দেখা যায়, বর্তমান ও নবাগত দুই মার্কিন ফার্স্টলেডি ইয়েলো ওভাল রুমে সোনালি রঙের চেয়ারে বসে আন্তরিকভাবে গল্প করছেন।এসময় দুজনকেই বেশ উৎফুল্ল মনে হচ্ছিল।

হোয়াইট হাউসের প্রেস সচিব জোশ আর্নেস্টের বরাত দিয়ে বার্তা সংস্থা সিএনএন জানায়, হোয়াইট হাউসে সন্তানদের বড় করা নিয়ে দুই মার্কিন ফার্স্টলেডির মধ্যে গল্প হয়। নবনির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তাঁর স্ত্রী মেলানিয়া ট্রাম্পের ছেলে ব্যারনের ১০ বছর বয়স। ২০০৮ সালে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পর বারাক ওবামা হোয়াইট হাউসে বসবাস শুরু করেন। তখন ওবামা ও মিশেল ওবামার বড় মেয়ে মালিয়ার বয়সও ছিল ১০ বছর ও ছোট সাশার বয়স ছিল ৭ বছর।

জোশ আর্নেস্ট আরও বলেন, হোয়াইট হাউসের ট্রুম্যান ব্যালকনি নবাগত মার্কিন ফাস্টলেডি মেলানিয়া ট্রাম্পকে ঘুরে দেখান মিশেল ওবামা। হোয়াইট হাউসের তৃতীয় তলার বারান্দায় এই ট্রুম্যান ব্যালকনি। এখান থেকে সাউথ লন ও ওয়াশিংটন মনুমেন্ট দেখা যায়।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএ

Wordbridge School
Link copied!