• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘হয়রানিমুক্ত ভূমি প্রশাসন গড়ে তুলেতে হবে’


বগুড়া প্রতিনিধি এপ্রিল ২৪, ২০১৮, ০৮:০০ পিএম
‘হয়রানিমুক্ত ভূমি প্রশাসন গড়ে তুলেতে হবে’

বগুড়া: বগুড়ার জেলা প্রশাসক মোহাম্মাদ নূরে আলম সিদ্দিকী বলেছেন, হয়রানিমুক্ত ভূমি প্রশাসন গড়ে তুলতে হবে। জনগণের হাতের মুঠোয় ভূমি সেবা পৌঁছে দিতে হবে। বর্তমান সরকারের উদ্যোগে ভূমি ব্যবস্থা ডিজিটালাইজড হচ্ছে।

তিনি বলেন, সাধারণ মানুষ যাতে ভূমি সংক্রান্ত তথ্য ও সেবা পেতে হয়রানির শিকার না হন সেদিকে ভূমি অফিসের কমর্কর্তা-কর্মচারীদের লক্ষ্য রাখতে হবে।  

মঙ্গলবার (২৪ এপ্রিল) বেলা ১১টায় জেলার শেরপুর উপজেলা পরিষদ হলরুমে ভূমি সেবা সপ্তাহের র‌্যালি শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন জেলা প্রশাসক।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সিরাজুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, সহকারী কমিশনার (ভূমি) মো. লিটন সরকার, সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলু, উপজেলা  মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজ খাতুন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. হারুনার রশিদ প্রমুখ।

আলোচনা সভার পূর্বে ভূমি সেবা সপ্তাহ ২০১৮ উপলক্ষ্যে একটি র‌্যালি উপজেলা পরিষদ থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!