• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

১০ এপ্রিল ঢাকায় আসছেন ঋতুপর্ণা


বিনোদন ডেস্ক এপ্রিল ৯, ২০১৮, ০৪:৪৮ পিএম
১০ এপ্রিল ঢাকায় আসছেন ঋতুপর্ণা

অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

ঢাকা: ১০ এপ্রিল ঢাকায় আসছেন জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। চিত্রনায়ক আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রের প্রচারণার জন্য আগামীকাল মঙ্গলবার সকালে তিনি ঢাকায় আসবেন বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন নায়ক আলমগীর।

প্রায় ৫০টি হলে মুক্তি প্রতীক্ষিত ‘একটি সিনেমার গল্প’র সিনেমাটির কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করেছেন ঋতুপর্ণা। এরইমধ্যে ইউটিউবে এ অভিনেত্রীর লিপে গাওয়া ‘গল্প কথার ঐ কল্পলোকে জানি একদিন চলে যাবো’ গানটি প্রকাশ হয়েছে। গানটিতে ঋতুপর্ণার অভিনয় এবং আঁখি আলমগীরের গাওয়া গানের বেশ প্রশংসা করছেন দর্শক ও ভক্তরা। গানটির কথা লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার এবং সুর সংগীত করেছেন রুনা লায়লা।

ঢাকায় আগমন উপলক্ষ্যে ঋতুপর্ণা বলেন, ‘এবার পাঁচদিনের জন্য ঢাকায় আসছি শুধুমাত্র ‘একটি সিনেমার গল্প’র প্রচারণার জন্য। ইচ্ছে আছে হলে হলে গিয়ে চলচ্চিত্রটি উপভোগ করার। দর্শকের সঙ্গে সরাসরি কথা বলার ইচ্ছেও আছে আমার।’

‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ঋতুপর্ণা, আরিফিন শুভ, সৈয়দ হাসান ইমাম, সাদেক বাচ্চু, সাবেরী আলম, ওয়াহিদা মল্লিক জলিসহ আরও অনেকে। চলচ্চিত্রটির সম্পাদনা করেছেন তৌহিদ হাসান চৌধুরী। এই চলচ্চিত্রের মধ্যদিয়েই একজন সংগীত পরিচালক হিসেবে অভিষেক হতে যাচ্ছে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গায়িকা রুনা লায়লা। 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!