• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

১০ বালিকার লালসার শিকার এক বালক!


নিউজ ডেস্ক ডিসেম্বর ৭, ২০১৬, ০২:০৬ পিএম
১০ বালিকার লালসার শিকার এক বালক!

ছবিটি প্রতীকি

রাতে নির্জন রাস্তায় একা পেয়ে এক বালককে ধর্ষণ করল ১০ বালিকা! খবরের শিরোনাম শুনে অবাক হওয়ারই কথা। কারণ পুরুষের লালসার হওয়া নারীদের গল্প যেন নিত্যদিনের ঘটনা। কিন্তু নারীদের হাতে ধর্ষণ হচ্ছেন পুরুষ! এটা নতুনই বটে!

অস্ট্রেলিয়ায় এমনই কাণ্ড ঘটছে অহরহ। এসব কারণে আতঙ্কে আছে অস্ট্রেলিয়ার বালক থেকে কিশোর তরুণদের দল। সেখানে নাকি এখন দ্রুত দাপট বাড়ছে ‘টম বয়’ খ্যাত নারীদের। রাতের অন্ধকারে বিশেষ করে বালক এবং কিশোরদের এই নারীদের খপ্পর এড়িয়ে চলতে সতর্ক করা হচ্ছে। এমন সতর্কতার কারণ, সম্প্রতি অস্ট্রেলিয়ায় ঘটে যাওয়া একটি ঘটনা।

জানা গেছে, কিছুদিন আগে এক রাতে নির্জন রাস্তা দিয়ে বাড়ি ফিরছিল একটি বালক। সে সময় ১০ জনের একটি মেয়েদের দল তার পিছু নেয়। কিছুক্ষণ পরেই মেয়েদের দলটি ওই বালককে নাকি ধরে ফেলে। বালকের গলায় ছুরি ধরে তাকে রাস্তার পাশে নিয়েনগ্ন করা হয়। এরপর এক এক করে ১০ জন মহিলা প্রায় ঘণ্টা দুয়েক তাকে ধর্ষণ করে বলে অভিযোগ করেছে ওই বালক। ধর্ষক নারীদের ক্নান্তির সুযোগ নিয়ে কোনওমতে সেখান থেকে পালিয়ে যায় বালকটি।

এরপর পরিবারের সহায়তায় সে পুলিশেও অভিযোগ দায়ের করে। ইতিমধ্যে অভিযুক্ত নারীদের গ্যাং-এর খোঁজে বিভিন্ন স্থানে তল্লাশিও চালিয়েছে পুলিশ। কিন্তু, তাদের কোনও খোঁজ মেলেনি। বালককের বর্ননার ভিত্তিতে ধর্ষক নারীদের গ্যাং-এর সদস্যদের ছবি আঁকানোর চেষ্টা চলছে।

অন্ধাকারে আক্রমণকারী মেয়েদের মুখ ভালমতো দেখতে পায়নি বলেও পুলিশকে জানিয়েছে ওই বালক। তবে তাদের অধিকাংশের বয়স ১৭ থেকে ২১-এর মধ্যে বলে দাবি করেছে বালকটি।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি

Wordbridge School
Link copied!