• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

১০ লাখ টাকাসহ মাদক সম্রাট কায়েস আটক


সিরাজগঞ্জ প্রতিনিধি জুন ১৭, ২০১৭, ১১:৩৬ এএম
১০ লাখ টাকাসহ মাদক সম্রাট কায়েস আটক

সিরাজগঞ্জ: জেলায় মাদক পল্লী হিসেবে খ্যাত মাহমুদপুর এলাকায় অভিযান চালিয়ে হেরোইন, ইয়াবা ও নগদ ১০ লাখ টাকাসহ মাদক সম্রাট বুলু শেখ ওরফে কায়েস (৩৫) ও মমতা খাতুনকে (৪৪) আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-১২ সদস্যরা।

শুক্রবার (১৬ জুন) রাত সাড়ে ৮টার দিকে শহরের মাহমুদপুর মহল্লার ১নং গলি এলাকায় এ অভিযান পরিচালনা করেন। আটক মাদক সম্রাট বুলু শেখ ওরফে কায়েস মাহমুদপুর মহল্লার দানেশ শেখের ছেলে ও একই মহল্লার মমতা খাতুন মৃত লিটনের স্ত্রী।

রাত ১১টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার মেজর সাফায়াত আহম্মদ সুমন।

প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ সদর থানা মাহমুদপুর (১নং গলি) এলাকায় বুলু শেখ ওরফে কায়েসের শ্বশুর আরশেদ বাড়িতে অভিযান পরিচালনা করে মাদক সম্রাট বুলু শেখ ও মমতাকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৯০ গ্রাম হেরোইন, ২শ পিস ইয়াবা ট্যাবলেট, ৮টি মোবাইল ফোন ও নগদ ৯ লক্ষ ৭৫ হাজার ৫৭০টাকা জব্দ করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আসামীরা দীর্ঘদিন যাবৎ সিরাজগঞ্জ জেলার সদর থানাসহ বিভিন্ন এলাকায় হেরোইন ও ইয়াবা ট্যাবলেট বেচা-কেনা করে আসছিল। এ ব্যাপারে সিরাজগঞ্জ সদর থানা মামলা দায়ের হয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!