• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

১২ ঘণ্টারর ব্যবধানে দুই লাশ উদ্ধার


নোয়াখালী প্রতিনিধি  এপ্রিল ২৩, ২০১৮, ১১:৪৮ এএম
১২ ঘণ্টারর ব্যবধানে দুই লাশ উদ্ধার

ফাইল ছবি

নোয়াখালী: জেলায় ১২ ঘণ্টার ব্যবধানে দুইটি লাশ উদ্ধার করেছে হাতিয়া ও সুধারাম থানা পুলিশ। এর মধ্যে হাতিয়া থানা পুলিশ রোবরার (২২ এপ্রিল) বিকেলে উপজেলার চানন্দি ইউনিয়নের কেরিংচর এলাকার মেঘনা নদীর পাড় থেকে অর্ধগলিত অজ্ঞাত (৩৫)  ব্যক্তির লাশ উদ্ধার করে। 

একই দিন দুপুরে সুধারাম থানা পুলিশ ফাতেমা বেগম (২০) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ফাতেমা সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের চর দরবেশ গ্রামের সামছুল হকের স্ত্রী।

হাতিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কারুজ্জামান শিকদার লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, দুপুরে চানন্দি ইউনিয়নের কেরিংচরের মেঘনা নদীর পাড়ে ভেসে আসা অর্ধগলিত অজ্ঞাত (৩৫) ব্যক্তির লাশ দেখতে পায়ে স্থানীয় লোকজন হাতিয়া থানায় খবর দেয়। এরপর থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। সোমবার সকালে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সুধারাম থানার উপ পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম জানান, সকালে গৃহবধূ ফাতেমার সঙ্গে তার স্বামী সামছুলের পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে কলহ হয়। দুপুরে ফাতেমা পরিবারের সবার অজান্তে ঘরের আঁড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে বাড়ির লোকজন ঘরে ফাতেমাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

উভয় ঘটনায় থানায় আলাদা দুইটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!