• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

১৩ বছরের কিশোরী নিখোঁজ


শরীয়তপুর প্রতিনিধি জানুয়ারি ২৩, ২০১৭, ০২:৪৮ পিএম
১৩ বছরের কিশোরী নিখোঁজ

শরীয়তপুর : জেলার ডামুড্যা উপজেলায় ধানকাটি ইউনিয়ন দশমনতারা গ্রামের জাকির মালতের মেয়ে তামান্না (১৩) নামে এক কিশোরী নিখোঁজ হয়েছে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, একই এলাকার আয়নাল পেদার ছেলে তার দূর সম্পর্কের ফুফাতো ভাই আজিজুল পেদার (৩০) সাথে শনিবার (২১ জানুয়ারি) বিকালে বেড়াতে যায়। এরপর তারা আর বাড়িতে ফিরে আসেনি। তার বাড়ির লোকজন সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুজি করে এখনও তার কোনো সন্ধান পায়নি। আজিজুলের ফোন নাম্বারও ০১৯৯৭১০১৮০১ বন্ধ পাওয়া যায়। এ ব্যাপারে ডামুড্যা থানায় সোমবার (২৩ জানুয়ারি) একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

উল্লেখ্য, আজিজুল পেদা নামে বিভিন্ন থানায় নারী ও শিশু পাচারকারীর মামলা রয়েছে। তিনি বিভিন্ন জায়গায় গিয়ে মেয়েদের বিয়ের প্রলোভন দিয়ে সংঘবদ্ধ চক্রের কাছে বিক্রি করে দেয়। আজিজুল পেদা একাধিক বিয়ে করেন, বর্তমানে তার দুইয়ের অধিক স্ত্রী রয়েছে। বর্তমানে তিনি একজন ফেরারি আসামি হিসেবে পুলিশের কাছে চিহ্নিত। তিনি বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে গা ঢাকা দেয়।

ভিকটিমের মা রুবিনা আক্তার বলেন, আমি গত শনিবার  আমার বাপের বাড়ি বেড়াতে যাই বাড়িতে এসে জানতে পারি আমার ফুফাতো ভাসুরের ছেলে আজিজুল পেদার সাথে আমার মেয়ে বেড়াতে গেছে, বেড়াতে গিয়ে সে আর ফিরে আসেনি, আমরা সবখানে খোঁজাখুজি করে ওকে কোথায়ও পাইনি। আমি জানি না আমার মেয়ে কেমন আছে! ও আমার মেয়েকে কি করছে। আমি আমার মেয়েকে সুস্থ ফিরে পেতে চাই। আর লম্পট আজিজুলের কঠিন শাস্তি চাই, আমার মেয়ের মত যেন আর কারও মেয়ের এমন ক্ষতি না করতে পারে।

ডামুড্যা থানার ওসি মাহবুবুর রহমান বলেন, এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। তদন্ত সাপেক্ষে এর সঠিক ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!