• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

১৭ ওভার ব্যাট করে ২ রানে অলআউট!


ক্রীড়া ডেস্ক নভেম্বর ২৪, ২০১৭, ০৬:২১ পিএম
১৭ ওভার ব্যাট করে ২ রানে অলআউট!

ঢাকা: ক্রিকেট মাঠে কত কিছুই না ঘটছে। কিন্তু এমন কিছু কেউ কখনো শুনেছে যে, একটা দল ১৭ ওভার ব্যাট করেছে আর অলআউট হয়েছে মাত্র ২ রানে। এরকম ঘটনাই ঘটেছে ভারতের নারীদের ক্রিকেটে। বিসিসিআইয়ের অনূর্ধ্ব-১৯ নারীদের ওয়ানডে নকআউট টুর্নামেন্টে মাত্র ২ রানে অলআউট হয়ে গেছে নাগাল্যান্ড৷ যদিও গুন্টুরের জেকেসি কলেজ মাঠে তারা ১৭ ওভার ব্যাট করেছে।

কেরালার বিরুদ্ধে নাগাল্যান্ডের ৯ জন ব্যাটার শূন্য রানে ড্রেসিংরুমে ফেরেন৷ ওপেন করতে নেমে রানের খাতা খুলেছেন একা মেনকা৷ ১৮ বলে তাঁর সংগ্রহ ১ রান৷ নাগাল্যান্ড ইনিংসে আর এক রান যোগ হয় কেরালার বেলার আলিনা সুরেন্দ্রনের ওয়াইড বলের সৌজন্যে৷
একা সুরেন্দ্রনই ২ রান উপহার দেন নাগাল্যান্ডকে৷ কোনো উইকেটও পড়েনি তাঁর ঝুলিতে৷ ম্যাচে তাঁর বোলিং বিশ্লেষণ ৩-২-২-০৷ অধিনায়ক মিন্নু মানি চার ওভারে কোনও রান না দিয়ে ৪ উইকেট নিয়েছেন।

জবাবে ব্যাট করতে নেমে কেরালা ১ বল খেলেই জয় ছিনিয়ে নেয়৷ নাগাল্যান্ডের ওপেনিং বোলার দীপিকা শুরুতেই ওয়াইড করেন। পরের বলেই বাউন্ডারি মেরে কেরালাকে জয় এনে দেন আঁশু এস রাজু৷ এর আগে নর্থ-ইস্ট বিহার অনূর্ধ্ব-১৯ ওয়ানডে টুর্নামেন্টে নাগাল্যান্ড ৪২টি ওয়াইড বল করেছিল৷ যদিও সেই ম্যাচেই প্রতিপক্ষ মণীপুর ৯৪টি ওয়াইড বল করার রেকর্ড গড়েছিল।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/এইচএআর

Wordbridge School
Link copied!