• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

১৭ কোটি টাকায় কুমারিত্ব বেচলেন রোম মডেল!


আন্তর্জাতিক ডেস্ক এপ্রিল ৮, ২০১৭, ০৬:০৬ পিএম
১৭ কোটি টাকায় কুমারিত্ব বেচলেন রোম মডেল!

ঢাকা: মাত্র ১৭ কোটি টাকায় নিজের কুমারিত্ব বিক্রি করে দিলেন জার্মান দেশের রোমের এক মডেল কন্যা। কিনেও নিলেন হংকংয়ের এক ব্যবসায়ী। সম্প্রতি এক টেলিভিশন শো-এ কুমারিত্ব নিলাম করার এই বিষয় নিজেই জানিয়েছেন ১৮ বছর বয়সী অ্যালেকজান্দ্রা কেফ্রেন নামের ওই মডেল।

কেফ্রেনের কথা শুনে প্রথমে ‘থ’ বনে যান শো পরিচালক হলি উইলাফবি এবং ফিলিপ স্কলফিল্ড। তার কথা শুনে তাৎক্ষণিক বিতর্কও শুরু হয়ে যায় দর্শকদের মধ্যে। কেফ্রেনের অনেক ভক্ত তার প্রতি ঘৃণাও প্রকাশ করেন।

তবে কেফ্রেন অবিচলভাবে বলে গেলেন তার কুমারিত্ব নিলামের অভিজ্ঞতা। বিষয়টি নিয়ে মাথা ঘামাতে রাজি নন তিনি। কেফ্রেন জানান, প্রথমে জার্মানের সিন্ডারেলা এসকর্ট নামে একটি অনলাইন সংস্থার সঙ্গে তিনি যুক্ত হন। তিনশর বেশি সদস্য রয়েছে ওই সংস্থায়। সেই সংস্থার মাধ্যমেই নিজের কুমারিত্ব নিলাম করেন। চুক্তি অনুযায়ী ১৭ কোটির টাকার মধ্যে ২০ শতাংশ প্রাপ্য ওই অনলাইন সংস্থার।

কেফ্রেন বলেন, খুব শিগগিরই জার্মানির একটি হোটেলে ওই ব্যবসায়ীর সঙ্গে দেখা করবেন। এ ব্যাপারে উত্তেজিত বোধ করা কেফ্রেন টিভি শো-তে বলেন, ‘নিলামের পর একবার সেই ব্যবসায়ীর সঙ্গে দেখা করেছিলাম। ব্যবহার বন্ধুত্বপূর্ণ। এর আগে এমন কোনো অভিজ্ঞতা আমার হয়নি। আশা করছি ওই দিন দু’জনে খুব ভালো সময় কাটাব।’

মডেল থেকেই এরকম পেশায় আসা মোটেই সহজ ছিল না কেফ্রেনের। পরিবারের তীব্র আপত্তি ছিল। আপত্তি তোয়াক্কা না করে ওমন কাজ করলে কেফ্রেনকে পরিবারের সদস্য হিসাবে আর কোনোদিন গণ্য করাও হবে না- এমন হুমকি দিয়েছেন বাবা। তবে কেফ্রেন নাছোড়বান্দা। তার শরীরের ওপর সম্পূর্ণ অধিকার তার রয়েছে। তা সে কীভাবে কাজে লাগাবে তা একমাত্র সেই ঠিক করবেন। এভাবেই সাফ জানিয়ে দিয়েছেন পুলিশকর্মী বাবাকে।

সোনালীনিউজ/এন

Wordbridge School
Link copied!