• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

২ কোটির মাইলফলক শাকিব-বুবলীর ‍‍‘দিল দিল দিল‍‍’ (ভিডিও)


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ১২, ২০১৭, ০৫:১৯ পিএম
২ কোটির মাইলফলক শাকিব-বুবলীর ‍‍‘দিল দিল দিল‍‍’ (ভিডিও)

ঢাকা: ২ কোটির মাইলফলক স্পর্শ করতে যাচ্চে শাকিব-বুবলীর ঠোঁটের গান 'দিল দিল দিল'। গত কোরবানির ঈদে ইউটিউবে ঝড় তুলেছিল ‘বসগিরি’ ছবির ‘দিল দিল দিল’ শিরোনামের গানটি। চমৎকার কথামালায় সাজানো এই গানের শাকিব খান ও বুবলির নাচ রীতিমত চমকে দিয়েছিল সবাইকে।

ললিপপের ইউটিউব চ্যানেলে প্রকাশিত এ গানটি সে সময় মাত্র ১ দিনে ২ লাখেরও বেশিবার দেখেছিল দর্শকরা। এক বছর পর আবারও আলোচনায় গানটি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত গানটি দেখে ফেলেছেন ১ কোটি ৯৪ লাখ ৬১ হাজার ৮৪১ জন দর্শক। আর মাত্র সাড়ে ৫ লাখ দর্শক হলে প্রথম বাংলা গান হিসেবে ইউটিউবে ২ কোটির মাইলফলক স্পর্শ করবে 'দিল দিল দিল'।

এ প্রসঙ্গে নিজের ফেসবুক পেইজে একটি স্ট্যাটাস দিয়েছেন আলোচিত নায়িকা শবনম বুবলী। তিনি লিখেছেন, সবাইকে অভিবাদন !! ইউটিউব চ্যানেলে প্রথম এবং একমাত্র বাংলা গান হিসেবে ২ কোটির মাইলফলক উদযাপনের জন্য প্রস্তুত থাকেন...

'দিল দিল দিল' গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান এবং কনা। গানের কথা লিখেছেন কবির বকুল। সুর করেছেন শওকত আলী।

বলিউডের আদিল শেখের কোরিওগ্রাফিতে ‘দিল দিল দিল’ গানটি থাইল্যান্ডের বিভিন্ন মনোরম লোকেশনে দৃশ্য ধারণ করা হয়েছে। ছবিটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি।অভিমান করে যিনি ঢালিউড চলচ্চিত্র থেকে বিদায় নিয়েছেন।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School

আরও পড়ুন