• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

২০ দলীয় জোটের মনোনয়ন চাইবেন জাগপা নেতা জামাল


ঝালকাঠি প্রতিনিধি জুলাই ২১, ২০১৭, ০৪:০১ পিএম
২০ দলীয় জোটের মনোনয়ন চাইবেন জাগপা নেতা জামাল

ঝালকাঠি: ঝালকাঠি-২ আসনে (সদর-নলছিটি) ২০ দলীয় জোট থেকে মনোনয়ন চাইবেন জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শেখ জামাল উদ্দিন।

উল্লেখ্য, ঝালকাঠিতে ২০ দলীয় জোটভুক্ত দলগুলোর মধ্যে বিএনপি বাদে আর শুধু জাগপারই নির্বাচন কমিশনের নিবন্ধন রয়েছে। শেখ জামাল সদর উপজেলার শেখের হাট ইউনিয়নের সন্তান। তিনি ১৯৮০ সালে জাগপার রাজনীতিতে যোগদান করেন।

১৯৮৬ সালে তিনি জাগপা মজদুর লীগের কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক এবং ১৯৮৮ সালে তিনি মজদুর লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নির্বাচিত হন। ২০০১ সালে শেখ জামাল উদ্দিন জাগপার কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হন।

২০০৫ সালে তিনি জাগপার কেন্দ্রীয় শ্রম বিষয়ক সম্পাদক এবং ২০১২ সালের কাউন্সিলে তিনি জাগপার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জাগপা মজদুর লীগের কেন্দ্রীয় সভাপতি নির্বাচিত হন। ২০১৬ সালে তিনি জাগপার কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

জাগপা নেতৃবৃন্দ জানান, শেখ জামাল উদ্দিন ২০ দলীয় জোটের আন্দোলন সংগ্রাম সহ বিভিন্ন কেন্দ্রীয় কর্মসূচিতে সক্রিয় অংশগ্রহণ করে থাকেন।

শেখ জামাল হোসেন বলেন, তিনি ঝালকাঠি-২ আসন থেকে ২০ দলীয় জোটের মনোনয়ন চাইবেন। ইতোমধ্যেই দলের নির্দেশে এলাকায় ব্যাপক গণসংযোগ শুরু করেছি ও ২০ দলের মনোনয়ন পাবো বলে আশা করছি।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!