• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

২০ লাখ টাকা নিয়ে সিগারেট কোম্পানির ম্যানেজার উধাও


কিশোরগঞ্জ প্রতিনিধি সেপ্টেম্বর ১, ২০১৬, ০৫:৫৮ পিএম
২০ লাখ টাকা নিয়ে সিগারেট কোম্পানির ম্যানেজার উধাও

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার পৌরসদর বাজারসহ বিভিন্ন বাজারের খুচরা ও পাইকারি দোকানদার থেকে সিগারেট ক্রয়ের অগ্রিম প্রায় ২০ লক্ষাধিক টাকা নিয়ে ব্রিটিশ অ্যামেরিকান টোবাকো কোম্পানির পাকুন্দিয়া ব্রাঞ্চের ম্যানেজার ইমন খান গা-ঢাকা দিয়েছেন। 

এতে ভুক্তভোগি দোকানিরা চরম হতাশ ও উদ্বিগ্ন হয়ে বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল থেকে নিজ নিজ দোকানপাট বন্ধ রেখে ব্রাঞ্চটির পাকুন্দিয়া শাখায় অবস্থায় নেয়। 

ভুক্তভোগিরা জানান, ব্রিটিশ অ্যামেরিকান টোবাকো কোম্পানির পাকুন্দিয়া শাখা ম্যানেজার ইমন খান দীর্ঘ এক বছর ধরে তাদের সঙ্গে নিয়মিত ব্যবসা পরিচালনা করে আসছেন। অগ্রিম সিগারেট ক্রয় করলে কিছু ছাড় পাওয়া যায় বিধায় দোকানিরা ওই ম্যানেজারের কাছ থেকে অগ্রিম টাকা দিয়ে সিগারেট কর-বিক্রয় করে আসছিলেন। এরই পরিপ্রেক্ষিতে ওই বিশ্বাসের সুযোগে গত ৩০ আগস্ট পাকুন্দিয়া পৌরসদর বাজারের প্রমা স্টোর ১লাখ টাকা, সেতু এন্টারপ্রাইজ ৮০হাজার টাকা, শাহিন স্টোর ৯৩হাজার টাকা, মদিনা স্টোর ২লাখ ১৮হাজার টাকা, পাল্লবী স্টোর ৫০হাজার টাকা, আসাদ এন্টারপ্রাইজ ২লাখ টাকা, ফারুক স্টোর ৪৫হাজার টাকা ও মোস্তফা স্টোর ২লাখ ১৩হাজার টাকাসহ উপজেলার বিভিন্ন বাজারের আরও কিছু ব্যবসায়ির কাছ থেকে বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সিগারেট ডেলিভারী দেয়ার কথা বলে প্রায় ২০ লাখ টাকা অগ্রিম নেন ম্যানেজার ইমন খান। পরে দোকানিরা বুধবার (৩১ আগস্ট) সন্ধ্যায় জানতে পারেন ইমন গা-ঢাকা দিয়েছেন। 

এদিকে বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকালে অর্ডারকৃত সিগারেট না পেয়ে ও ম্যানেজারের কোন সন্ধান না পেয়ে হতাশ ও ক্ষুব্ধ হয়ে ভুক্তভোগি দোকান মালিকরা দোকানপাট বন্ধ রেখে পাকুন্দিয়া পোস্ট অফিস সংলগ্ন কোম্পানির অফিসে অবস্থান নেন। তারা বিষয়টির সুষ্ঠ সুরাহার লক্ষ্যে কিশোরগঞ্জ ব্রাঞ্চের ম্যানেজার এর সঙ্গে বৈঠকে বসেছেন। 

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!