• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘২০৩০ সাল পর্যন্ত অপেক্ষা করতে হবেনা’


ফেনী প্রতিনিধি মে ১৪, ২০১৭, ০৯:২৭ পিএম
‘২০৩০ সাল পর্যন্ত অপেক্ষা করতে হবেনা’

ফাইল ফটো

ফেনী: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জমান খান কামাল বলেছেন, ‘বিএনপি নেত্রী খালেদা জিয়ার ভিশন ২০৩০ হাস্যকর। ২০২১ সালে দেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে, ২০৩০ সাল পর্যন্ত অপেক্ষা করতে হবেনা।’

তিনি বলেন, ‘বিএনপি অতীতে ভুল করেছে এবার আর ভুল করবেনা। তারা অনেক জ্বালাও পোড়াও করেছে। দলটি অতীত থেকে শিক্ষা নিয়ে এবার নির্বাচনে আসবে। আর বর্তমান প্রধানমন্ত্রীর অধীনেই সময়মত নির্বাচন হবে।’

রোববার (১৪ মে) বিকেলে ফেনীতে কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী নির্যাতনের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, অভিযুক্তদের বিচার হবেই। কাউকে ছাড় দেয়া হবেনা। সে সমাজের কোটিপতি হোক, আর যতবড় শক্তিশালী হোক।

তিনি বলেন, দেশি-বিদেশি বহু ষড়যন্ত্র হয়েছে, প্রধানমন্ত্রী তা সফলভাবে মোকাবেলা করেছেন। উপস্থিত সিদ্ধান্তের ক্ষেত্রে প্রধানমন্ত্রী বিশ্বের চতুর্থতম নেত্রী। জঙ্গিবাদের ব্যাপারে মন্ত্রী বলেন, আমরা জঙ্গি নির্মূল করেছি বলিনি, বলেছি নিয়ন্ত্রণ করছি।

মন্ত্রী আরো বলেন, আজ বিশ্ববাসী বলে অল টেরোরিস্ট ইজ মুসলিম। কেন বলে, মুসলমানরা সন্ত্রাসীদের খপ্পরে পড়েছে। প্রধানমন্ত্রী সবাইকে আহ্বান করেছে এর থেকে ঘুরে দাঁড়াতে হবে।

ফেনী জেলা কৃষকলীগের সভাপতি জামাল উদ্দিন চুট্টুর সভাপতিত্বে এসময় আরো বক্তব্য দেন, কৃষকলীগের কেন্দ্রীয় সভাপতি মোতাহের হোসেন মোল্লা, আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লায়লী, যুগ্ম সাধারণ সম্পাদক সমির চন্দ্র,  ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী, সংরক্ষিত আসনের এমপি জাহানারা বেগম সুরমা, সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম।

সম্মেলনে এবিএম সেলিমকে আগামী ৩ বছরের জন্য ফেনী জেলা সভাপতি ও আশরাফুল আলম গীটারকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়াও একইদিন সন্ধ্যায় ফেনীর মিজান ময়দানে মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জমান খান কামাল।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!