• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

২৫তম স্কুল হ্যান্ডবল শুরু বৃহস্পতিবার


ক্রীড়া প্রতিবেদক সেপ্টেম্বর ১৮, ২০১৮, ০৬:৫০ পিএম
২৫তম স্কুল হ্যান্ডবল শুরু বৃহস্পতিবার

ছবি: হ্যান্ডবল ফেডারেশনের সৌজন্যে

ঢাকা: ঢাকা মহানগরীর ৩৬টি স্কুল হ্যান্ডবল দল নিয়ে আগামী ২০ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ‘পোলার আইসক্রীম ২৫তম স্কুল হ্যান্ডবল টুর্নামেন্ট (বালক ও বালিকা) ২০১৮’। বরাবরের মতো এবারও বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় অনুষ্ঠিতব্য এই প্রতিযোগিতায় আর্থিক পৃষ্ঠপোষকতা করছে ঢাকা আইসক্রীম ইন্ডাষ্ট্রিজ লিমিটেড।

বৃহস্পতিবার শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে উদ্বোধনী খেলায় বালিকা বিভাগের  স্কলাসটিকা (উত্তরা) বনাম মতিঝিল সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় মুখোমুখি হবে। টুর্নামেন্টের উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জনাব শাহ মাসুদ ইমাম, সিওও, ঢাকা আইসক্রীম ইন্ডাষ্ট্রিজ লিমিটেড। উদ্বোধনী অনুষ্ঠান শেষে  আয়োজিত প্রতিযোগিতায়

টুর্নামেন্ট পরিচালনার জন্য বালক বিভাগের জন্য ছয় লাখ দশ হাজার পাঁচ শত টাকা এবং বালিকা বিভাগের জন্য পাঁচ লাখ সাতাত্তর হাজার ছয় শত টাকার বাজেট ধার্য করা হয়েছে। পুরো অর্থ প্রদান করবে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান পোলার আইসক্রীম। মোট ৩৬ টি স্কুল হ্যান্ডবল দলের মধ্যে বালক বিভাগে ২০টি এবং বালিকা বিভাগে ১৬টি দল অংশগ্রহণ করছে।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩টায় বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। ফেডারেশনের সাধারন সম্পাদক জনাব আসাদুজ্জামান কোহিনুর, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান পোলার আইসক্রীমের মার্কেটিং ম্যানেজার আবদুল্লাহ আল মামুন, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান বালক বিভাগের গোলাম হাবিব, ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক বালক বিভাগের মো: সেলিম মিয়া বাবু এবং বালিকা বিভাগের সম্পাদক পারভিন পুতুল সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

এদিকে ২৫তম স্কুল হ্যান্ডবল রজত জয়ন্তী উপলক্ষে শুক্রবার (২১ সেপ্টেম্বর) সকাল ৮টায় হ্যান্ডবল ষ্টেডিয়াম থেকে এক র‌্যালির আযোজন করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!