• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

২৬শে আগস্ট মুক্তি পাচ্ছে হুমায়ুন ফরীদির ছবি


বিনোদন প্রতিবেদক আগস্ট ২৪, ২০১৬, ০৬:৫৪ পিএম
২৬শে আগস্ট মুক্তি পাচ্ছে হুমায়ুন ফরীদির ছবি

শক্তিমান অভিনেতা হুমায়ুন ফরীদি আমাদের মাঝ থেকে হারিয়ে গেছেন চার বছর আগে। ২০১২ সালের ১৩ই ফেব্রুয়ারি পৃথিবী থেকে বিদায় নেন তিনি। তবে তার মৃত্যুর পর মুক্তি পেয়েছে অনেক ছবি। তার অভিনীত এসব ছবির ভিড়ে এবার মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত আরেকটি ছবি। নাম ‘এক জবানের জমিদার, হেরে গেলেন এবার’।

ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ। ২০০৯ সালে এ ছবির শুটিং শুরু হয় এবং পরের বছরের শেষদিকে তা শেষ হয়। পরিচালক উত্তম আকাশ বর্তমানে দেশের বাইরে থাকেন। সেখান থেকে মুঠোফোনে তিনি বলেন, এ ছবিটি পরিবেশনা করছে মেসার্স এন এস ইন্টার-ন্যাশনাল।

আগামী ২৬শে আগস্ট ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। ছবিটি আরো আগে মুক্তি পেত। কিন্তু এর প্রযোজক মারা যাওয়ার কারণে ছবিটি অভিভাবকহীন হয়ে পড়ে। দেরিতে মুক্তি পেলেও আশা করি ছবিটি দর্শক পছন্দ করবেন। রাজধানীর কাকরাইলের পরিবেশনা সংস্থা থেকে জানা যায়, আগামী শুক্রবার দেশের ৬০টি সিনেমা হলে ‘এক জবানের জমিদার, হেরে গেলেন এবার’ মুক্তি পাবে।

ছবিটির গল্প গড়ে উঠেছে একজন জমিদারকে ঘিরে। যিনি কিনা অন্যকে দেয়া কথা রাখতে গিয়ে নিজের সবকিছু হারিয়ে নিঃস্ব হয়ে যান। আর এই জমিদারের ভূমিকায় অভিনয় করেছেন হুমায়ূন ফরীদি।

এছাড়া এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আমিন খান, সিলভি, ওমর সানি, কাবিলা, প্রবীর মিত্র, আফজাল শরিফসহ অনেকে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!