• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

৩ দফা রিমান্ড শেষে কারাগারে শিমুল বিশ্বাস


আদালত প্রতিবেদক ফেব্রুয়ারি ২৬, ২০১৮, ০৯:৩০ পিএম
৩ দফা রিমান্ড শেষে কারাগারে শিমুল বিশ্বাস

ফাইল ফটো

ঢাকা: তিন দফায় ১৫ দিনের রিমান্ড শেষে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ব্যক্তিগত সহকারী শিমুল বিশ্বাসকে কারাগারে পাঠিয়েছেন আদালত। তবে তাকে নতুন দুটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে আরো ২০ দিনের রিমান্ড আবেদন করেছিল পুলিশ। রোববার (৪ ফেব্রুয়ারি) এই রিমান্ডের ওপর শুনানির দিন ধার্য করেছেন আদালত।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত এ আদেশ দিয়েছেন।

শিমুল বিশ্বাসের আইনজীবী সৈয়দ জয়নুল আবেদিন মেজবাহ বলেন, ২০১৫ সালে গুলশান থানায় পুলিশের দায়ের করা নাশকতার একটি মামলায় এবং চলতি মাসে বংশাল থানায় করা আরো একটি নাশকতার মামলায় শিমুল বিশ্বাসকে গ্রেপ্তার দেখিয়েছে। নতুন ওই দুই মামলায় শিমুল বিশ্বাসের আরো ২০ দিনের রিমান্ড চেয়েছিল। অন্যদিকে আমরা তার জামিনের আবেদন করলে আদালত জামিন আবেদন নাকচ করে দিয়েছেন।

উল্লেখ্য, ৮ ফেব্রুয়ারি বেগম খালেদা জিয়ার জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণার পর পুলিশ শিমুল বিশ্বাসকে পুরান ঢাকার বকশীবাজারে স্থাপিত বিশেষ জজ আদালত থেকে গ্রেপ্তার করে। পরে প্রথমে শাহবাগ থানার একটি মামলায় শিমুল বিশ্বাসকে পাঁচ দিনের রিমান্ডে নেয় পুলিশ। এরপর ১৫ ফেব্রুয়ারি শাহবাগ থানার আরেকটি মামলায় তাকে আরো পাঁচ দিনের রিমান্ডে নেয়া হয়। সর্বশেষ ২০ ফেব্রুয়ারি রমনা থানার আরেক মামলায় তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!