• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

৩ সিনেমা নিয়ে শাকিবের নতুন মিশন


এন ডি আকাশ জুন ২৫, ২০১৮, ০১:৪০ পিএম
৩ সিনেমা নিয়ে শাকিবের নতুন মিশন

শাকিব খান

ঢাকা: নতুন তিনটি সিনেমা নিয়ে শুরু হচ্ছে  সুপারস্টার শাকিব খানের নতুন মিশন। আর এই মিশনের আনুষ্ঠানিক ঘোষণা আসছে শিগগিরই। আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া এবং প্রযোজক সেলিম খান প্রযোজিত সিনেমায় অভিনয় করবেন তিনি। জানা গছে, এই নতুন তিন সিনেমার ঘোষণা আসবে আনুষ্ঠানিকভাবে।

অনুষ্ঠানের আয়োজন করছে শাপলা মিডিয়া। সিনেমার ডিজিটাল কনটেন্ট পার্টনার লাইভ টেকনোলজিস। তাদের ইউটিউব চ্যানেলেই দেখা যাবে সিনেমা তিনটির গান, ট্রেইলারসহ বিভিন্ন ভিডিও। শাপলা মিডিয়া প্রযোজিত নতুন তিন সিনেমায় শাকিব খানের অভিনয় করার  বিষয়টি নিশ্চিত করেছে লাইভ টেকনোলজিস সূত্র।

সিনেমা তিনটিতে শাকিব খানের বিপরীতে থাকবেন সময়ের আলোচিত নায়িকা শবনম বুবলী। এছাড়ারাও নতুন এক নায়িকার সঙ্গে পরিচয় করিয়ে দেয়া হবে অনুষ্ঠানে। মঙ্গলবার (২৬ জুন) সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হবে এ আয়োজন। অনুষ্ঠানে শাকিব-বুবলীসহ অন্যান্য শিল্পী ও কলাকুশলিদের উপস্থিত থাকারও কথা রয়েছে।

ঈদে শাপলা মিডিয়া প্রযোজিত ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ সিনেমাটি মুক্তি পায়। সিনেমাটি ব্যপক ব্যবসা সফলতা পায়। একই প্রযোজনা প্রতিষ্ঠানের ‘ক্যাপ্টেন খান’ সিনেমার শুটিং চলছে। সিনেমাটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। ছবিতে শাকিব খানের বিপরিতে অভিনয় করছেন বিউটি কুইন বুবলী।

শাকিব খান ও শবনম বুবলী

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!