• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

৩০ মিনিটে ১২ কোটি!


 বিনোদন ডেস্ক নভেম্বর ১৮, ২০১৭, ০১:১৫ পিএম
৩০ মিনিটে ১২ কোটি!

ঢাকা: প্রিয়াঙ্কার ৩০ মিনিটের পারিশ্রমিক ১২ কোটি রুপি! ডিসেম্বরে একটি অনুষ্ঠানে পারফর্ম করার জন্য এবার এমনই পারিশ্রমিক দাবি করলেন প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এখন হলিউডের সিনেমায় অভিনয় করছেন।

এ ছাড়াও নানা কারণেই মিডিয়াতে আলোচনায় রয়েছেন তিনি। এর আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে এক বৈঠকে তার হাঁটুর ওপরে পোশাক পরা একটি ছবি নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে বিতর্ক শুরু হয়।

এবার নতুনভাবে আলোচনায় এলেন আবেদনময়ী এই অভিনেত্রী। একটি অনুষ্ঠানে পারফর্ম করার জন্য চাইলেন আকাশ ছোঁয়া পারিশ্রমিক। মাত্র ৩০ মিনিটের জন্য ১২ কোটি ভারতীয় রুপি দাবি করেছেন প্রিয়াঙ্কা। আসছে ডিসেম্বরে অনুষ্ঠানটি হওয়ার কথা। খবর স্পটবয়।

প্রিয়াঙ্কা চোপড়া

ভারতীয় গণমাধ্যমের ভাষ্য, স্পেনে একটি অনুষ্ঠানে ৩০ মিনিট পারফর্ম করার জন্য ওই বিশাল অঙ্কের পারিশ্রমিক দাবি করেছেন প্রিয়াঙ্কা। ওই অনুষ্ঠানে পর পর বেশ কয়েকটি হিন্দি গানে পারফর্ম করতে দেখা যাবে প্রিয়াঙ্কাকে।

আর তার জন্যই ওই পারিশ্রমিক দাবি করেছেন তিনি। সম্প্রতি ফোর্বস ম্যাগাজিনে বিশ্বের ১০০ জন জনপ্রিয় নারীর তালিকায় স্থান পান প্রিয়াঙ্কা। এ তালিকায় তার নাম রয়েছে ৯৭ নম্বরে।

প্রিয়াঙ্কা চোপড়ার বলিউড যাত্রা শুরু ২০০৩ সালে। এরই মধ্যে ৪০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। ২০১৭ সালে হলিউডে মুক্তি পায় তার অভিনীত ‘বে ওয়াচ’ ছবিটি। মার্কিন টেলিভিশনে ‘কোয়ানটিকো’ দিয়ে বিদেশি টেলিভিশনে ক্যারিয়ার শুরু করেন প্রিয়াঙ্কা। সূত্র: ইন্টারনেট
 
সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!