• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

৩০ মে বাসের আগাম টিকিট বিক্রি শুরু


নিজস্ব প্রতিবেদক মে ২৬, ২০১৮, ০৩:৪১ পিএম
৩০ মে বাসের আগাম টিকিট বিক্রি শুরু

ঢাকা : সামনে পবিত্র ঈদ-উল-ফিতর। সবাই চাই প্রিয়জনদের সঙ্গে ঈদ করতে। তাই এ সময় ঘরমুখো মানুষের ভিড় থাকে প্রচণ্ড। তবে এবারের ঈদ যাত্রায় বৃষ্টির আশংকায় ভুগছেন পরিবহন মালিকরা। এ জন্য আগে থেকেই বাসের আগাম টিকিট বিক্রির সিদ্ধান্ত নিয়েছেন তারা। রাজধানী থেকে দেশের বিভিন্ন গন্তব্যের যাত্রীদের জন্য ৩০ মে বাসের টিকিট বিক্রি শুরু করবেন পরিবহন মালিকরা।

এ তথ্য নিশ্চিত করে বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান সোহেল তালুকদার জানান, পরিবহন কাউন্টারগুলো ৩০ মে থেকে বাসের আগাম টিকিট বিক্রি শুরু করবে। যাত্রীদের চাহিদা অনুসারে যতক্ষণ টিকিট থাকবে ততক্ষণ বিক্রি চলবে। প্রথম দিন বিক্রি হবে ৭ জুন যাত্রার টিকিট। তবে বিআরটিসির বাসের আগাম টিকিট বিক্রির ব্যাপারে কোন সিদ্ধান্ত হয়নি বলে জানান তিনি।

অপরদিকে, বাংলাদেশ সড়ক পরিবহন সমিতির মহাসচিব খোন্দকার এনায়েত উল্যাহ জানান, মহাখালী বাস টার্মিনালে বাসের আগাম টিকিট বিক্রির ধরা-বাঁধা নিয়ম নেই। যেকোনো কোম্পানি চাইলে যেকোনো সময় আগাম টিকিট বিক্রি করতে পারবে।

এবারও টিকিট নিয়ে মানুষ খুব একটা ভোগান্তিতে পড়তে হবে না বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। তবে দেশের চার মহাসড়কে অনেক সমস্যা রয়েছে। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, আগামী ৮ জুনের মধ্যে রাস্তা মেরামতের কাজ শেষ হবে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!