• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

৩৫ লাখে প্রথম ডাকেই মাশরাফিকে কিনল শাইনপুকুর


ক্রীড়া প্রতিবেদক জানুয়ারি ২০, ২০১৮, ০৩:৫৯ পিএম
৩৫ লাখে প্রথম ডাকেই মাশরাফিকে কিনল শাইনপুকুর

ফাইল ছবি

ঢাকা: আগামী ৫ ফেব্রুয়ারি শুরু হবে ঢাকা প্রিমিয়ার লিগ। তার আগে শনিবার (২০ জানুয়ারি) ঢাকার একটি হোটেলে হয়ে গেল প্রিমিয়ার লিগের প্লেয়ার ড্রাফটস। লটারিতে প্রথম ডাকের সুযোগ পেয়েই বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে কিনে বড় চমক দিয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব। 

প্রিমিয়ার লিগে এবার ১২ জন ‘আইকন’ খেলোয়াড়কে প্লেয়ারস ড্রাফটের মাধ্যমে দলে নিয়েছে ১২টি ক্লাব। এরা হলেন, মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ, ইমরুল কায়েস, মোস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, নাসির হোসেন, লিটন দাস, এনামুল হক ও রুবেল হোসেন।

প্রথম রাউন্ডে দ্বিতীয় ডাকের সুযোগ পেয়ে কোনও ‘আইকন’ খেলোয়াড়কে নেয়নি কলাবাগান। দলটি বেছে নিয়েছে অখ্যাত তাইবুর পারভেজকে। তৃতীয় ডাকে মুশফিকুরকে নিয়েছে লিজেন্ডস অব রুপগঞ্জ। পঞ্চম ডাকে সাকিবকে নিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। তামিমকে প্রথম রাউন্ডে কোনও দলই ডাকেনি। দ্বিতীয় রাউন্ডে তাকে নিয়েছে কলাবাগান ক্রীড়াচক্র। 

‘আইকন’ হলেও সবার পারিশ্রমিক কিন্তু সমান নয়। পাঁচ জনের পারিশ্রমিক ধরা হয়েছে ৩৫ লাখ টাকা করে। এঁরা হলেন, মাশরাফি, সাকিব, মুশফিক, তামিম ও মাহমুদউল্লাহ। প্রথম রাউন্ডের দশম ডাকে মাহমুদউল্লাহকে নিয়েছে প্রাইম ব্যাংক। অন্য সাত ‘আইকন’ পারিশ্রমিক ধরা হয়েছে ২৫ লাখ টাকা করে। এঁরা হলেন, ইমরুল কায়েস, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, এনামুল হক, নাসির হোসেন, লিটন দাস ও মেহেদি হাসান মিরাজ।

ইমরুলকে নিয়েছে গাজী গ্রæপ ক্রিকেটার্স। নাসিরকে দলে ভিড়িয়েছে আবাহনী লিমিটেড। মোস্তাফিজ ও লিটনকে টেনেছে প্রাইম দোলেশ্বর। এনামুলকে নিয়েছে খেলাঘর কল্যাণ সমিতি। নাসিরের পাশাপাশি তাসকিন-মিরাজকেও নিয়েছে আবাহনী। রুবেল খেলবেন প্রাইম ব্যাংকে। 

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/এআই

Wordbridge School
Link copied!