• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

৪৪৩ জনকে নিয়োগ দিচ্ছে মেঘনা গ্রুপ


চাকরির খবর ডেস্ক মার্চ ১৬, ২০১৭, ০৪:০০ পিএম
৪৪৩ জনকে নিয়োগ দিচ্ছে মেঘনা গ্রুপ

ঢাকা: ৬ পদে ৪৪৩ জনকে নিয়োগ দিচ্ছে মেঘনা গ্রুপ অব ইনডাস্ট্রিজ। আগ্রহী প্রার্থীরা বিজ্ঞপ্তি অনুযায়ী আগামী এপ্রিল, মে ও জুন মাসে উল্লেখিত তারিখে সকাল ১০টা থেকে এই সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

পদগুলো হলো, প্রতিষ্ঠানটির ফায়ার অ্যান্ড সেইফটি ব্রাঞ্চে ফায়ার ইন্সপেক্টর ছয়জন, ফায়ার সুপারভাইজার ২৩ জন, ফায়ারম্যান ১২৬ জন এবং সিকিউরিটি ব্রাঞ্চে নিরাপত্তা ইন্সপেক্টর ছয়জন, নিরাপত্তা সুপারভাইজার ২২ জন, নিরাপত্তা গার্ড ২৬০ জনসহ উভয় ব্রাঞ্চে মোট ৪৪৩ জনকে এই নিয়োগ দেয়া হবে।

এসব পদের জন্য পদভেদে শিক্ষাগত যোগ্যতা লাগবে অষ্টম শ্রেণি পাস হতে মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। এ ছাড়া বিজ্ঞপ্তিতে উল্লেখিত অন্যান্য যোগ্যতা থাকতে হবে।

পদ অনুযায়ী নিয়োগপ্রাপ্তদের প্রতিমাসে ১১ হাজার ৫০০ টাকা থেকে ১৯ হাজার টাকা বেতন দেয়া হবে।

সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে এসব পদে নিয়োগ দেয়া হবে। সাক্ষাৎকারের জন্য বিজ্ঞপ্তিতে উল্লেখিত প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে আনতে হবে। বিজ্ঞপ্তি অনুযায়ী আগামী এপ্রিল, মে ও জুন মাসে উল্লেখিত তারিখে সকাল ১০টা থেকে এই সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

উপস্থিতির ঠিকানা ‘সিকিউরিটি ব্রাঞ্চ হেড কোয়ার্টার (সুগার সাইট), মেঘনা গ্রুপ অব ইনডাস্ট্রিজ, ফ্যাক্টরি কমপ্লেক্স, মেঘনাঘাট, সোনারগাঁ, নারায়ণগঞ্জ’।

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে-


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!