• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

৫ রানে আউট কোহলি, সব দোষ আনুশকার!


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ৬, ২০১৮, ০১:১৩ পিএম
৫ রানে আউট কোহলি, সব দোষ আনুশকার!

ঢাকা: ইতালির তাসকানিতে স্বপ্নের বিয়ে। এরপর দেশে ফিরে দিল্লি ও মুম্বাইয়ে চোখ ধাঁধানো দুই রিসেপশন। তারপর নববধূ আনুশকা শর্মাকে দক্ষিণ আফ্রিকায় গমন। সেখানে গিয়ে বিরাট কোহলি-আনুশকা শর্র্মা ইংরেজি নববর্ষ উদযাপন করেছেন। নতুন বউকে মার্কেটে নিয়ে গিয়ে কেনাকাটা করে দিয়েছেন। কেপটাউনের রাস্তায় দু’জনই ভাংরা নৃত্য করেছেন। সমুদ্র সৈকতে গিয়েছেন। নবদম্পতি প্রায় সব ছবিই সমর্থকদের সঙ্গে শেয়ার করেছেন।

কোহলি-আনুশকার ভক্তরা এসব ছবি দেখে তাদের অভিনন্দন জানিয়েছেন। শুভকামনা জানিয়েছেন। কিন্তু যেই না কেপটাউন টেস্টের প্রথম দিনে ৫ রানে আউট হয়ে গেলেন কোহলি অমনি ৩৬০ ডিগ্রি ঘুরে গেলেন ভারতীয় সমর্থকরা! বিয়ের পর প্রথম ইনিংসে ভারত অধিনায়কের ব্যর্থতাকে তারা আনুশকার প্রভাব আছে বলে মনে করছেন!

আনুশকাকে ট্রোল করে একের পর এক টুইট করেছে ভারতীয় সমর্থকরা। এক ভারতীয় সমর্থক লেখেন,‘ এটা সত্যি যে কোহলি  কম রান পাবেন এবং পুরো সিরিজে আনুশকা শর্মা গালি খাবে।’ কোহলির হানিমুন প্রসঙ্গ তুলে ধরে একজন লিখেছেন,‘  সরকারিভাবে কোহলির হানিমুন শেষ হলো।’

অবশ্য এরমধ্যে কোহলির রান না পাওয়া এবং আনুশকাকে নিশানা করায় অনেকে সমালোচনা করেছেন। শুধু  আনুশকা নন ট্রোলড হতে হয়েছে কোহলিকেও। কিছুদিন আগেও যারা কোহলিকে মাথায় তুলে নেচেছেন তারাই আবার সমালোচনা করছেন!

 সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!