• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

৫ সন্তানের জননীকে শ্বাসরোধে হত্যা


দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি মার্চ ১৯, ২০১৭, ০২:২৯ পিএম
৫ সন্তানের জননীকে শ্বাসরোধে হত্যা

কুমিল্লা: জেলার দেবিদ্বার পৌর এলাকার এক ব্যবসায়ীর স্ত্রী হাজেরা বেগম (৪২) নামের এক মধ্যবয়স্ক গৃহবধূকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। রোববার (১৯ মার্চ) ভোর রাতে দেবিদ্বার পৌর এলাকার দক্ষিণ ভিংলাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে কুমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত ওই গৃহবধূ ৫ সন্তানের জননী। তার স্বামী শাহ আলম পেশায় পোলট্রি ফার্মের ব্যবসায়ী। শনিবার দিবাগত রাতে ওই নারী বাসায় একা ছিলেন। তার স্বামী পার্শ্ববর্তী মরিচাকান্দা এলাকায় তার ফার্মে ছিলেন। রোববার সকালে বাড়ির লোকজন ঘরের বাইরে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশ ও স্বজনদের খবর দেয়। ঘটনাস্থল থেকে মুঠো ফোনে দেবিদ্বার থানার এসআই সাইদুর রহমান জানান, ‘নিহতের গলায় ও শরীরের বিভিন্ন স্থানে কিছু জখমের চিহৃ রয়েছে, ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ঘটনার বিষয়ে নিহতের স্বামীসহ প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, এখনো ঘটনার কারণ জানা যায়নি।’

এ ব্যাপারে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, ওই গৃহবধূর হত্যার সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্তপূর্বক হত্যার প্রকৃত ঘটনা উদঘাটন ও খুনিদের চিহ্নিত করতে অভিযান চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!