• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

৫.২ কোটি রুপিতে খেলবেন না ধাওয়ান, ছাড়তে চাইছেন হায়দরাবাদ


ক্রীড়া ডেস্ক অক্টোবর ২১, ২০১৮, ০৫:৩১ পিএম
৫.২ কোটি রুপিতে খেলবেন না ধাওয়ান, ছাড়তে চাইছেন হায়দরাবাদ

ফাইল ছবি

ঢাকা: সানরাইজার্স হায়দরাবাদ ছাড়তে চাইছেন শিখর ধাওয়ান। তাঁর অসন্তোষের কারণ আর্থিক বৈষম্য। বাঁ-হাতি ওপেনারের মনে হচ্ছে, তিনি বঞ্চিত হচ্ছেন। আর সেজন্যই অন্য ফ্র্যাঞ্চাইজিতে চলে যেতে চাইছেন।

নিলামে ধাওয়ানকে আরটিএম কার্ড বা 'রাইট টু ম্যাচ' কার্ড ব্যবহার করে ৫.২ কোটি রুপিতে নিয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। আর ডেভিড ওয়ার্নার ও ভুবনেশ্বর কুমারকে যথাক্রমে ১২ কোটি ও ৮.৫ কোটি রুপিতে 'রিটেইন' করেছে দলটি। তাঁরাই কমলা ব্রিগেডের এক নম্বর ও দুই নম্বর ক্রিকেটার। ধাওয়ান চান সানরাইজার্সের প্রথম দুই ক্রিকেটারের মধ্যে তাঁকে গণ্য করা হোক। কারণ জাতীয় দলে তিনি অপরিহার্য।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু থেকে বিরাট কোহলি পাচ্ছেন১৭ কোটি রুপি। মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস থেকে যথাক্রমে রোহিত শর্মা ও মহেন্দ্র সিং ধোনি পাচ্ছেন ১৫ কোটি রুপি করে। সেখানে এত কম টাকা পাচ্ছেন বলেই ক্ষোভ জন্ম নিচ্ছে ধাওয়ানের মনে। তাছাড়া কোচ টম মুডির সঙ্গেও সম্পর্ক মধুর নয় তাঁর। তর্ক-বিতর্ক হয়েছে বলেও খবর প্রকাশ হয়েছে। সবকিছু মিলিয়ে ধাওয়ান চাইছেন চলে যেতে। কিন্তু হায়দরাবাদের সঙ্গে তিন বছরের চুক্তি রয়েছে তাঁর।

এখন আবার আইপিএলের 'ট্রেডিং উইনডো' খোলা রয়েছে। এরমধ্যেই দক্ষিণ আফ্রিকার উইকেটকিপার-ব্যাটসম্যান কুইন্টন ডি কককে নিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। তারা ছেড়ে বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর  রহমানকে। যা খবর, ধাওয়ানকে নিতে আগ্রহী মুম্বাই  ইন্ডিয়ান্স। যদি তিনি সত্যিই আসেন নীতা আম্বানির ফ্র্যাঞ্চাইজিতে, তবে ওপেনিংয়ে জুটি বাঁধবেন রোহিত শর্মার সঙ্গে। ফলে জাতীয় দলের মতো আইপিএলেও দেখা যেতে পারে রোহিত-ধাওয়ান জুটিকে।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!