• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

৭ বছরে দুই ছেলে, মেসি-রোকুজ্জোর বিয়ে ২৪ জুন !


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ১৮, ২০১৬, ০৪:০২ পিএম
৭ বছরে দুই ছেলে, মেসি-রোকুজ্জোর বিয়ে ২৪ জুন !

দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে মালাবদল করতে যাচ্ছেন বিশ্বের অন্যতম সেরা ফুটবলার। আর্জেন্টিনার এক রেডিওর মাধ্যমে এই গোপন খবর চাউড় হয়েছে সারা বিশ্বে। লিওনেল মেসি বিয়ে করবেন। সেটা আগামী বছরই। বছরের মাঝামাঝি কোনো সময়। ২৪ জুন মেসির জন্মদিন। সম্ভবত ওইদিনই তিনি বসে পড়ছেন বিয়ের পিঁড়িতে! পাত্রী অচেনা কেউ নন। মেসি তাঁর প্রেমিকা আন্তোনেলা রোকুজ্জোকেই বিয়ে করছেন। মেসির দীর্ঘদিনের এ প্রেমিকার সঙ্গে মেসির সম্পর্ক সেই ২০০৮ সাল থেকে। মেসি ও রোকুজ্জোকের ঘরে দিয়াগো ও মাতেয় নামে দুই শিশু আছে। দিয়াগোর বয়স চার আর মাতেয়র বয়স মাত্র এক।

মেইল অনলাইন জানিয়েছে লা নাকিওন নামে স্প্যানিশ গণমাধ্যমের সাংবাদিক জুয়ান পাবলো ভারসকি বিষয়টি জানিয়েছেন। বিয়েটা হবে আর্জেন্টিনাতেই, মেসির শহর রোসারিওতে। এই শহরেই রোকুজ্জোর সঙ্গে প্রথম দেখা হয় মেসির। ২০০৮ সাল থেকে প্রেম শুরু। দুই বছর পর থেকে একসঙ্গে আছেন দুজন।

আগামী বছরের মাঝামাঝি সময়ে বিয়েটা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ ক্ষেত্রে মেসির কাছাকাছি থাকা মানুষদের ধারণা ২৪ জুনই হতে পারে। ওইদিনই যে জন্মে ছিলেন মেসি!
রোসারিওর ক্যাথেড্রাল বাসিলিয়াতে বিয়ের অনুষ্ঠানটা হবে। আর পার্টিটা! অবশ্যই রোসারিওতে মেসির বাড়িতে। 

অবশ্য আনুষ্ঠানিকভাবে কোনও নিশ্চয়তা পাওয়া যায়নি মেসি ও রোকুজ্জোর কাছ থেকে। পাঁচবার ব্যালন ডি অর জয়ী, বিশ্ব ফুটবলের অন্যতম আকর্ষণ মেসির বিয়ের অনুষ্ঠানে কারা অতিথি কোনো ধারণা আছে? বার্সালোনা আর আর্জেন্টিনার পুরো ফুটবল স্কোয়াডের তো সেখানে থাকা নিশ্চিত! আর কারা আসবে দেখা যাক।

উল্লেখ্য, ২০০৮ সালে কাছের এক বন্ধুর মাধ্যমে রোকুজ্জোর সঙ্গে পরিচয় হয় মেসির। দুই বছর লুকিয়ে প্রেম করেছেন তারা। কিন্তু ২০১০ সালে জনসম্মুখে আসে বিষয়টি। অবশ্য সুপারমার্কেটের মালিকের মেয়ে রোকুজ্জোর সঙ্গে মেসির প্রথম দেখা মাত্র ৯ বছর বয়সে। সেই দেখা শেষ পর্যন্ত প্রেমের সম্পর্কে গড়ায় ২১ বছর বয়সে এসে। তাদের ঘরে দুই সন্তানও আছে- ৪ বছর বয়সী থিয়গো ও ১ বছরের মাতেও। সূত্র- মার্কা, দ্য মেট্রো, ইএসপিএনএফসি

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!