• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

৭ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৯ম শ্রেণির ছাত্র গ্রেপ্তার!


বগুড়া প্রতিনিধি জুন ২০, ২০১৮, ০৭:১৩ পিএম
৭ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৯ম শ্রেণির ছাত্র গ্রেপ্তার!

বগুড়া : জেলার ধুনটে ৭ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে জুবায়ের আহমেদ জুবাইল (১৫) নামের ৯ম শ্রেণির এক স্কুলছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২০ জুন)  দুপুরে উপজেলার কান্তনগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার জুবায়ের আহমেদ জুবাইল উপজেলার হাঁসাপোটল গ্রামের জহুরুল ইসলামের ছেলে এবং ধুনট এনইউ পাইলট উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র বলে জানা গেছে।

মামলা সূত্রে জানা গেছে, ধুনট উপজেলার কালেরপাড়া ইউনিয়নের হাসাপোটল গ্রামের কিশোরী মেয়ে বিলচাপড়ী দ্বিমুখি উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রীকে গত ১৮ জুন রাত ১১টায় প্রতিবেশি জহুরুল ইসলামের ছেলে জুবায়ের আহমেদ জুবাইল বাড়ি থেকে তুলে নিয়ে পার্শ্ববর্তী মাঠে জোরপূর্বক ধর্ষণ করে।

এ সময় ওই স্কুলছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে জুবায়ের পালিয়ে যায়। এরপর ওই ছাত্রীকে উদ্ধার করে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা করা।

এ ঘটনায় বুধবার দুপুরে ওই স্কুলছাত্রীর ফুপা রেজাউল করিম বাদী হয়ে ধর্ষক জুবায়ের আহমেদ জুবাইলের বিরুদ্ধে ধুনট থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোহাম্মদ এরফান জানান, স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়েরের পর মূল আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!