• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

৯ বছরের শিশুর ঝুলন্ত লাশ!


নিজস্ব প্রতিবেদক আগস্ট ১৯, ২০১৭, ০৯:৩৪ পিএম
৯ বছরের শিশুর ঝুলন্ত লাশ!

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ে মাহিন আক্তার নামে ৯ বছর বয়সী এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা, এই বয়সের একটি শিশুর আত্মহত্যা সম্পর্কে কোনো ধারণা থাকার কথা নয়। তাই শিশুটির মৃত্যুকে ঘিরে যথেষ্ট সন্দেহ থাকায় গুরুত্ব দিয়ে ঘটনার তদন্ত করছে পুলিশ।

শনিবার (১৯ আগস্ট) খিলগাঁওয়ের সিপাহীবাগ ক্লাবের মোড়ে এক ভবনের চারতলার বাসা থেকে ঝুলন্ত অবস্থায় মাহিনকে উদ্ধার করে পুলিশ। এ সময় বাসায় একা ছিল শিশুটি। শিশুটির মৃত্যুর কারণ আত্মহত্যা, না অন্য কিছু, তা তদন্ত করছে পুলিশ।

মাহিনের বাবার নাম আবদুল কাউয়ুম। স্ত্রী এবং দুই মেয়েকে নিয়ে ওই বাসায় থাকতেন তিনি। তার বড় মেয়ে খিলগাঁও মডেল স্কুলে নবম শ্রেণিতে পড়ে, মাহিনও একই বিদ্যালয়ের ছাত্রী ছিল।

মাহিনের বাবা কাউয়ুম বলেন, সকালে তিনি দুই মেয়েকে নিয়ে স্কুলে রেখে আসেন। ছোট মেয়ের আগে ছুটি হওয়ায় তিনি দুপুরে তাকে বাসায় স্ত্রী ময়নার কাছে রেখে কাজে বেরিয়েছিলেন। দুপুরের দিকে বাসায় মাহিনকে একা রেখে পাশে নিজের মায়ের বাসায় গিয়েছিল আমার স্ত্রী ময়না। 

এদিকে, ময়না তার স্বামীকে বলেছেন, ১০/১৫ মিনিট পর তিনি বাসায় ফিরে ভেতর থেকে দরজা বন্ধ পান। আনেক ডাকাডাকির পর না খোলায় সানশেড দিয়ে দেখেন, শোবার ঘরে সিলিং ফ্যানে মাহিন ঝুলছে। দরজা ভেঙে মাহিনকে বিকেল ৩টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

কাইয়ুম বলেন, স্কুল থেকে ফেরার সময় হাসিখুশি ছিল মাহিন। তিনি বলেন, যে মেয়ে হাসিখুশি মনে আমার সাথে কথা বললো কিছুক্ষণ পরই সে মেয়ে গলায় ফাঁস দিল, এটা বিশ্বাসই হচ্ছে না।

খিলগাঁও থানার ওসি কাজী মাইনুল ইসলাম জানান, আত্মহত্যা বিষয়ে এই বয়সে যার কোনো ধারণাই থাকার কথা না, সে কেন আত্মহত্যা করল, তা গুরুত্বের সাথে তদন্ত করে দেখা হচ্ছে। 

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!