• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

৯ মাস আগে বিয়ে করেছিলেন ক্যাপ্টেন তানভীর


ফেসবুক-থেকে ডেস্ক জুন ১৪, ২০১৭, ১২:১৬ পিএম
৯ মাস আগে বিয়ে করেছিলেন ক্যাপ্টেন তানভীর

ঢাকা: মাত্র নয় মাস আগে বিয়ের পিঁড়িতে বসেছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর কর্মকর্তা ক্যাপ্টেন তানভীর। হাতের মেহেদী রঙ উঠতে না উঠতেই এভাবে চলে যেতে হবে কখনো হয়তো তিনি ভাবেননি। তার অকাল মৃত্যুতে নববধূ ও তার পরিবারের কান্না যেন থামছেই না।

পটুয়াখালীর সন্তান ক্যাপটেন তানভীর মঙ্গলবার (১৩ জুন) বেলা ১১টায় রাঙামাটি পাহাড় ধসের ঘটনায় উদ্ধার কাজ চালাতে গিয়ে মৃত্যু বরন করেন।

তার মৃত্যুর সংবাদটি দিয়েছেন এক বেসরকারী টেলিভিশনের সাংবাদিক সোনালীনিউজের পাঠকদের জন্য তা হুবহু তুলে ধরা হলো- “পটুয়াখালীর সন্তান ক্যাপ্টেন তানভীর গতকাল মঙ্গলবার বেলা ১১টায় রাঙামাটি পাহাড় ধসে নিহত হয়েছেন (ইন্নালিল্লাহি---রাজিউন) ! তার অকাল মৃত্যুতে জাতীয় সংসদের মাননীয় চীফ হুইপ আ স ম ফিরোজ এমপি গভীর শোক প্রকাশ করে শোকসন্তাপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। মরহুমের পিতা চীফ হুইপ মহোদয়ের অত্যান্ত স্নেহভাজন। প্রয়াত ক্যাপ্টেন তানভীর জেলার বউফল উপজেলার শিংরাকাঠি গ্রামে আবদুস সালাম মোল্লার একমাত্র পুত্র সন্তান‌ ! পরিবারে দুই ভাই-বোনের মধে সে ছিলেন বড় ! 

মাত্র ন’মাস আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ক্যাপ্টেন তানভীর !বাবা-মায়ের সাথে পরিবারের সবাই ঢাকায় বসবাস করতেন। গ্রামের বাড়ীতে অসুস্থ্য বৃদ্ধ দাদা মোঃ আজিজ মোল্লা শয্যাশায়ী ! মৃত্যুর সংবাদ তাকে এখনও জানানো হয়ানি !মুত্যুর সংবাদ পেয়ে চাচা মৈাঃ মোজাম্মেল মোল্লা ঢাকা যাচ্ছেন ! মরহুমের মুতদেহ ঢাকায় দাফন হবার কথা শুনেছেন বলে জানিয়েছেন গ্রামের বাড়ীর প্রতিবেশী ফকির বাড়ীর মোঃ দুলাল ফকির। ক্যাপ্টেন তানভীর এর অকাল মুত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে !!!!!!!!”

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!