• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

৯০ বছর পর্যন্ত অভিনয় করবেন আলিয়া!


বিনোদন ডেস্ক অক্টোবর ১০, ২০১৭, ০৩:৪৩ পিএম
৯০ বছর পর্যন্ত অভিনয় করবেন আলিয়া!

ঢাকা: ৯০-তেও দিব্যি অভিনয় চালিয়ে যেতে চান বলিউডের আলোচিত নায়িকা আলিয়া ভাট। সম্প্রতি বলিউড বার্তার এক প্রশ্নের জবাবে তিনি এমনটাই জানিয়েছেন। 

বলিউডে নায়িকাদের অভিনয়জীবনের আয়ু হয় স্বল্প। বয়স ফুরিয়ে গেলে চাহিদাও ফুরিয়ে যায়। একসময় পর্দা কাঁপিয়ে বেড়ানো নায়িকারা চলে যান আড়ালে। অথচ নায়কেরা বুড়ো বয়সেও অভিনয় করছেন। এই ধরুন, মাধুরী দীক্ষিত কিংবা কাজল বলিউডে এখন যেন অমাবস্যার চাঁদ। কালেভদ্রে বড় পর্দায় দেখা যায় তাঁদের।

অন্যদিকে তাঁদের সময়ের অভিনেতারা যেমন শাহরুখ খান, সালমান খান, আমির খানরা এখনো বলিউডে রাজত্ব করছেন। এমনকি সেই সময়ের নায়কেরা তাঁদের হাঁটুর বয়সী নায়িকাদের সঙ্গেও দিব্যি রোমান্স চালিয়ে যাচ্ছেন।

বিষয়টি নিয়ে আলিয়া বলেন, ‘আমি মনে করি, এই ধারার এখন পরিবর্তন হচ্ছে। এটা আসলে নির্ভর করে সিনেমার গল্পকার ও চিত্রনাট্যকারদের ওপর। তাঁরা যদি বয়সী নায়িকাদের নিয়ে চরিত্র লেখেন, তাহলেই কোনো সমস্যা থাকে না। অভিনয়কে আমি খুবই ভালোবাসি। আমার মনে হয়, আমি ৯০ বছর পর্যন্ত অভিনয় করতে পারব। আমি আশা করি, সিনেমার সেটে বসেই পৃথিবীকে বিদায় জানাব।’

আলিয়া ভাট এই মুহূর্তে ব্যস্ত মেঘনা গুলজারের সিনেমা রাজি নিয়ে। কিছুদিন আগেই বদরিনাথ কি দুলহানিয়া দিয়ে বক্স অফিস কাঁপিয়েছেন। 
সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!