• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

‘‌বাবাকে বলো আমার সঙ্গে যেন এ রকম না করে’‌


আন্তর্জাতিক ডেস্ক মে ৯, ২০১৮, ০২:৪০ পিএম
‘‌বাবাকে বলো আমার সঙ্গে যেন এ রকম না করে’‌

ছবি : সংগৃহীত

ঢাকা : পৃথিবীতে মেয়েদের জন্য সবচেয়ে নিরাপদ আশ্রয় বাবা-মা। একমাত্র বাবা-রাই তার মেয়ে সন্তানদেরকে সর্বোচ্চ নিরাপত্তা দিয়ে আগলে রাখতে পারেন। কিন্তু সম্প্রতি এমন একটি ঘটনা ঘটেছে যা সত্যিই খুবই দুঃখজনক ও ন্যাক্কারজনক। মাঝে মাঝেই এত বাজে ঘটনা মেয়েদের সাথে ঘটে যায় যা ব্যাখ্যাতীত।

ব্যাখ্যাতীত মনে হবার কারণ হলো- পৃথিবীতে যে বুকটি সবচেয়ে নির্ভরতার হবার কথা ছিলো মেয়েটার জন্য, সেটাও আজ এক শ্রেণির পিশাচের জন্য কলঙ্কিত। বয়স মাত্র ১৩ বছর। আর এই বয়সেই সৎ বাবার যৌন লালসার শিকার হতে হল ছোট্ট মেয়েটিকে।

ভারতের হায়দরাবাদে এ ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, ৮ বছর আগে এক বিধবা নারীকে বিয়ে করে ওই অভিযুক্ত ব্যক্তি। এদিকে, সেই নারীর আগের ঘরে দুইটি মেয়ে সন্তান ছিল। সেই নারীর আগের ঘরের দুটি সন্তানকে দত্তক নেয় অভিযুক্ত বাবা নাম ওই পিশাচ।

প্রথম দিকে সব কিছু ঠিকঠাকই চলছিল, কিন্তু এ বছরের এপ্রিল মাস থেকে এই দৃশ্য বদলাতে শুরু করে। নির্যাতিতা ১৩ বছরের ওই কিশোরীর ওপর অত্যাচার শুরু করে সে। পুরো ঘটনাটি নিজের মুখে জানিয়েছে ওই কিশোরী।

এ ঘটনার দিন ওই কিশোর মা বাড়িতে না থাকায় এই সুযোগ কাজে লাগায় সেই সৎ বাবা। এ সময় অভিযুক্ত সেই সৎ বাবা তার সঙ্গে ওই নারকীয় কাণ্ড ঘটায়। এখানেই শেষ নয়, এ ঘটনা তার মা‌কে জানালে প্রাণে মেরে ফেলার ভয়ও দেখায় সে। তাই ভয়ের কারণে মা‌কে কিছু না জানিয়ে চুপ করে থাকে ওই কিশোরী। কিন্তু ওই ঘটনার চারদিন পর তার মা যখন আবারো বাড়ি থেকে বের হতে যায়, তখন ওই মেয়েটি তার মাকে বলে, ‘‌বাবাকে বলো আমার সঙ্গে যেন এ রকম না করে।’

নিজের মেয়ের মুখ থেকে এই জঘন্য ঘটনাটি শোনার পর সেই ব্যক্তিকে (স্বামী) জিজ্ঞাসাবাদ করেন ওই নারী। তখন অভিযুক্ত সেই ব্যক্তি নিজের দোষ স্বীকার করে নেন। এরপরই নিজের মেয়েকে নিয়ে পুলিশে অভিযোগ দায়ের করেন ওই মা। ইতোমধ্যে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!