• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‌‘রামপাল বিদ্যুৎকেন্দ্র নির্মাণ হবে রাষ্ট্রদ্রোহিতা’


নিজস্ব প্রতিবেদক আগস্ট ২৮, ২০১৬, ০৯:৫০ এএম
‌‘রামপাল বিদ্যুৎকেন্দ্র নির্মাণ হবে রাষ্ট্রদ্রোহিতা’

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া জানিয়েছেন, রামপাল বিদ্যুৎকেন্দ্র নিয়ে বিএনপির মন্তব্য নির্ভুল। এ বিদ্যুৎকেন্দ্র নির্মাণ করা হবে রাষ্ট্রদ্রোহিতা।

শনিবার জন্মাষ্টমী উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে আয়োজিত মতবিনিময় সভায় খালেদা জিয়া এ কথা বলেন। গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

খালেদা জিয়া বলেন, ‘সুন্দরবন নিয়ে রামপাল নিয়ে আমি বক্তব্য দিয়েছি। তাই তাঁর (প্রধানমন্ত্রী) গায়ে বেশি জ্বালা ধরেছে বলে আজ বক্তব্য দিয়েছেন। কিন্তু উনি বলুক আমি যে তথ্যগুলো দিয়েছি তা ভুল কি মিথ্যা। সেটা আগে বলুক। কোনো তথ্য ভুল নয়। কাজেই এ তথ্যের ওপর ভিত্তি করে যদি রামপালে বিদ্যুৎকেন্দ্র হয়, তাহলে সবচেয়ে বড় ক্ষতি হবে দেশে। আমাদের সবকিছু শেষ হয়ে যাবে।’

বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান কল্যাণ ফ্রন্টের আহ্বায়ক গৌতম চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, রামকৃষ্ণ মিশনের মৃদুল মহারাজ, গুলশান পূজামণ্ডপের সাধারণ সম্পাদক সুধাংশু দাস, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা সাংবাদিক সঞ্জীব চৌধুরী, সহ সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!