• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

‍‍‘বাসেল-৩ বাস্তবায়ন‍‍’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২৫, ২০১৭, ০২:০৮ পিএম
‍‍‘বাসেল-৩ বাস্তবায়ন‍‍’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

ঢাকা: ইসলামি ব্যাংক কনসালটেটিভ ফোরাম (আইবিসিএফ)-এর রিসার্চ এন্ড ট্রেনিং একাডেমি কর্তৃক আয়োজিত ‘বাসেল -৩ বাস্তবায়ন’ শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শনিবার (২৩ সেপ্টেম্বর) বিএবি কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

উক্ত প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠানে স্ট্যান্ডার্ড ব্যাংকের চেয়ারম্যান আকরাম উদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি আকরাম উদ্দিন আহমেদ তার বক্তব্যে বাংলাদেশে ইসলামী ব্যাংকের সাফল্য ও উৎকর্ষতায় সন্তোষ প্রকাশ করেন এবং প্রশিক্ষণার্থীদেরকে আদর্শ ও বিশ্বমানের ব্যাংকার হবার জন্য উদাত্ত আহবান জানান।

উক্ত কর্মশালাটি সার্বিক পরিচালনায় ছিলেন বাংলাদেশ ইনস্টিটিউট অব ব্যাংক ম্যানেজমেন্ট (বিআইবিএম)-এর সহযোগী অধ্যাপক মো. আলমগীর ও এক্সিম ব্যাংকের সিনিয়র এসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট মাহমুদুন্নবী। কর্মশালায় ১০টি ব্যাংকের ২১ জন মধ্যম পর্যায়ের নির্বাহী কর্মকর্তা অংশগ্রহণ করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএবি-এর সেক্রেটারি জেনারেল এবং সাবেক ব্যবস্থাপনা পরিচালক ন্যাশনাল ব্যাংক এবং শাহজালাল ব্যাংক মো. আব্দুর রহমান সরকার এবং সভাপতিত্ব করেন আইবিসিএফ-এর ভাইস চেয়ারম্যান একেএম নুরুল ফজল বুলবুল।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!