• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আমি মেজর সিনহাকে চিনিই না


বিনোদন ডেস্ক আগস্ট ৯, ২০২০, ০৫:৪৩ পিএম
আমি মেজর সিনহাকে চিনিই না

ফাইল ছবি

ঢাকা: বাংলাদেশ সেনাবাহিনীর সাবেক কর্মকর্তা মেজর সিনহা গেল ৩১ জুলাই নিহত হন। আর এই নিহতের ঘটনায় অন্যতম আসামি ওসি প্রদীপ কুমারের জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদে বেরিয়ে এসেছে চাঞ্চল্যকার তথ্য। এই মর্মান্তিক ঘটনায় সংশ্লিষ্টতার অভিযোগ উঠেছে চলচ্চিত্রের খলনায়ক ইলিয়াস কোবরার দিকে। 

তবে তিনি বিষয়টি একেবারে গুজব, ভিত্তিহীন বলে দাবি করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে চলচ্চিত্রের ফাইটিং গ্রুপ পরিচালনাকারী ইলিয়াস কোবরার আমন্ত্রণ পুরোপুরি এড়িয়ে যেতে পারেননি মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান। কিন্তু এমন অভিযোগ অস্বীকার করেন খল অভিনেতা কোবরা। 

ইলিয়াস কোবরা মেজর সিনহা সম্পর্কে বরেন, ‘আমি জানতামই না যে মেজর সিনহা নামে কেউ আছে। গণমাধ্যমে যখন খবর আসে তখন আমি মেজর সিনহা সম্পর্কে জানতে পারি।’ 

এদিকে, ইলিয়াস কোবরা এসআই লিয়াকতের সঙ্গে মাদক ব্যবসায় জড়িত বলেও অভিযোগ উঠেছে। তবে বিষয়টি ভিত্তিহীন উল্লেখ করে কোবরা বলেন, ‘আমি নিজেই মাদকের বিরুদ্ধে কাজ করি। মাদকের বিরুদ্ধে কাজ করার জন্য আমার সংগঠন আছে। মাদক নিয়ে আমি বিভিন্ন অনুষ্ঠানে শিল্পী হিসেবে এর ভয়াবহতা তুলে ধরি।’ 

তিনি জানান, সামাজিক যোগাযোগমাধ্যমে তথ্য প্রমাণ ছাড়া তার বিরুদ্ধে গুজব ছড়ানোর জন্য তিনি আইনি ব্যবস্থা নিবেন। 

সোহেল রানা পরিচালিত মারুক শাহ চলচ্চিত্রে ১৯৮৭ সালে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে ইলিয়াস কোবরার অভিষেক ঘটে। চলচ্চিত্রে আসার আগে তিনি মার্শাল আর্ট প্রশিক্ষণ কেন্দ্র চালাতেন। তিনি প্রায় পাঁচ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। তিনি ২০০০ সালে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ক্রীড়া-সাংস্কৃতিক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছেন।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!