• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

এ মাসেই সাবিলার বিয়ে


বিনোদন প্রতিবেদক অক্টোবর ১৪, ২০১৯, ১২:৪৮ পিএম
এ মাসেই সাবিলার বিয়ে

ঢাকা: চলতি মাসেই বিয়ে করছেন সাবিলা নূর। অক্টোবরের ২৫ তারিখে বিয়ে অনুষ্ঠিত হচ্ছে। বিষয়টি বিয়ের আমন্ত্রণ কার্ড থেকে নিশ্চিত হওয়া গেছে। সাবিলার হবু স্বামী দীর্ঘদিনের প্রেমিক নেহাল সুনন্দ তাহের। পেশায় একজন প্রকৌশলী। বর্তমানে একটি বেসরকারি টেলিভিশনে কর্মরত আছেন।

সাবিলা নূরের মা নুসরাত জাহান বিষয়টি নিশ্চিত না করলেও তথ্যের সত্যতাকে নাকচও করে দেননি। তিনি বলেন, 'এ বিষয়ে কথা বলতে সাবিলা নিষেধ করেছে। তবে সে আপনাদের জানাবে। গণমাধ্যম সবসময় তার পাশে থাকে তাই সে আমাকে বলেছে নিজ থেকেই জানাবে।'

বিয়ের আমন্ত্রণ পত্র ইতোমধ্যে অনেকের কাছে চলে গিয়েছে। সেখানেই সাবিলার বরের পরিচয় দেওয়া আছে। কার্ডে বিয়ের তারিখ জানানো হয়েছে ২৫ অক্টোবর।  রাজধানীর বেইলি রোডে অবস্থিত অফিসার্স ক্লাবে বিয়ের আয়োজন সম্পন্ন হবে।

আমন্ত্রণ পত্র থেকে জানা গেছে, সাবিলার হবু স্বামী চাঁদপুরের ছেলে। বাংলাদেশ বেতারের সাবেক উপ- মহাপরিচালক মরহুম আবু তাহেরের একমাত্র ছেলে। মা মাইলস্টোন স্কুল এন্ড কলেজের কো-অর্ডিনেটরের দায়িত্ব পালন করছেন।  দুই ভাই বোনের মধ্যে নেহাল কনিষ্ঠ।
 
বিবাহবার্তা নামে সাবিলার বিয়ের কার্ড কিছুটা ওয়েডিং ম্যাগাজিনের আদলে করা হয়েছে। যাতে সম্পাদক হিসেবে নাম ব্যবহার করা হয়েছে সাবিলার দাদী বেগম সালেমা খাতুনের। এতে সাবিলার সঙ্গে তার হবু স্বামীর ছবি প্রকাশ করা হয়েছে।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!