• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

গ্রেপ্তার হচ্ছেন রকস্টার মিলা?


বিনোদন প্রতিবেদক জুন ২৪, ২০১৯, ০৫:০১ পিএম
গ্রেপ্তার হচ্ছেন রকস্টার মিলা?

ঢাকা: মিলার সাবেক স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে দায়ের করা নারী ও শিশু নির্যাতন মামলায় গ্রেপ্তার হতে চলেছেন রকস্টার মিলা। ২০১৭ সালে মিলার দায়ের করা মামলার চার্জ গঠন হয়েছে ২০১৮ সালে। কিন্তু দেড় বছর ধরে মিলা সাক্ষী দিতে যাচ্ছেন না। তার বিরুদ্ধে আদালত একাধিকবার সমন জারি করে। অবশেষে গতকাল রোববার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ মিলার নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে।

এ বিষয়ে মিলার সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি ফোন ধরেননি।

মিলার প্রাক্তন স্বামী বৈমানিক পারভেজ সানজারি বলেন, ‘আমাকে ও আমার পরিবারকে ছোট করতে মিলা মিথ্যা মামলা সাজিয়েছিল। সাজানো এই মামলার কোনো তথ্যপ্রমাণ সে আদালতে দিতে পারেনি। আদালতে আমি হাজিরা দিয়েছি কিন্তু শুনানিতে সে নিজেই আসেনি। তাই তার নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে। শুধু তাই নয়, কেন তার বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগ আনা হবে না, তাও মিলার আইনজীবীর কাছে জানতে চেয়েছে ট্রাইব্যুনাল।’

উল্লেখ্য, ২০১৭ সালের মে মাসে পারিবারিকভাবে বৈমানিক পারভেজ সানজারির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মিলা ইসলাম। বিয়ের পর গানে হয়ে পড়েন অনিয়মিত। জড়িয়ে যান সংসার জীবনের দ্বন্দ্ব-বিবাদে। নারী নির্যাতন-যৌতুকের অভিযোগে এনে স্বামী সানজারীর বিরুদ্ধে মামলাও করেন তিনি। সবশেষে, সংসার জীবনের ইতি টানেন পপ গানের এই শিল্পী।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!